গ্রামবাসীর সাথে স্কুল কমিটির বাক যুদ্ধের প্রতিবাদে সাংবাদিকদের সাথে স্কুল কমিটির মতবিনিময়

ঢাকার কেরানীগঞ্জে শুভাঢ্যা ইউনিয়নের পশ্চিম পাড়া এলাকায় সরকারী রাস্তার ওপর মসজিদের সামনে প্রাইমারী স্কুলের টয়লেট নির্মানকে কেন্দ্র করে শুক্রবার সকালে গ্রামবাসীর সাথে স্কুল কমিটির হাতাহাতি ও বাগ বিতন্ডায় ঘটনা ঘটে। পাশাপাশি এলাকাবাসি গনমাধ্যম কর্মিদের মিথ্যা ও বিভ্রান্তিমূলক তথ্য প্রকাশ করায় এ ঘটনায় ত্রীব্র প্রতিবাদ জানিয়ে গতকাল সোমবার স্থানীয় সাংবাদিকদের সাথে মত বিনিময় করেন স্কুল কমিটির সভাপতি মোঃ হুমায়ন কবির মৃধা।

মতবিনিময়ে উপস্থিত ছিলেন, স্কুল পরিচালনা কমিটির সভাপতি মো: হুমায়ন কবির মৃধা, কমিটির সদস্য মো: মিন্টু, হাজী আবুল হোসেন, মো: হারুন, মো: মাসুদ, বিশ^জিত সরকার ,মো: হাবিব ও স্কুলের প্রধান শিক্ষক মো: ছালেহ উদ্দিন।

মতবিনিময়ে স্কুল কমিটির সভাপতি হুমায়ন কবির বলেন, টয়লেট নির্মানের কাজ করছে জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর। কিছুদিন আগে উপজেলা সহঃ শিক্ষা অফিসার স্কুলে এসে ম্যানেজিং কমিটি ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের নিয়ে সভা করেন। সভায় উক্ত স্থানে টয়লেট নির্মাণ করলে কারও কোনও আপত্তি নাই বলে লিখিত দেন এলাকাবাসী।

এরপরে গত শুক্রবার ঠিকাদারী প্রতিষ্ঠান কাজ শুরু করলে এলাকাবাসী বাধা দেয় ও হট্টোগোল শুরু করে। যেহুতু আমি স্কুল কমিটির সভাপতি তাই স্কুলে হট্টোগোলের কথা শুনে আমি স্কুলের দিকে যাই। ঘটনাস্থলে আসলে বেশ কয়েকজন লোক আমার ওপর অতর্কিত হামলা করে। পরে কয়েকজনের সহযোগিতায় আমি হামলার হাত থেকে বেচে যাই।

পরে আমি বিষয়টি খারাপের দিকে যাচ্ছে দেখে পুলিশকে জানানোর জন্য দ্রুত থানায় যাই। এ সময় সাংবাদিকরা ঘটনা স্থলে আসলে আমার অনুপস্থিতিতে এলাকার কিছু দুষকৃতকারী লোক তাদের ভুল বুঝিয়ে মসজিদের রাস্তা বন্ধ করা ও মিনার ভাঙার অপ-প্রচার করে মিথ্যা ও বিভ্রান্তিমূলক তথ্য দিয়ে আমার বিরুদ্ধে সংবাদ প্রকাশ করা হয়। আমি এর তীব্র নিন্দা জানাই। #

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

চিহ্নিত ভূমিদস্যু

কেরানীগঞ্জে নৌকার নির্বাচন করবেন চিহ্নিত ভূমিদস্যু ! !

তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে অনেক বিতর্কিত ব্যাক্তি নৌকার প্রার্থী হয়েছে বলে অভিযোগ রয়েছে। ঢাকার …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!