লালপুরে করোনা ভাইরাসের সচেতনতা মূলক লিফলেট বিতরণ

নাটোর প্রতিনিধিঃ “তরুণ প্রজন্ম সবাই মিলে, করোনা ভাইরাস রুখে দিবে” স্লোগানকে সামনে রেখে নাটোরের লালপুরে করোনা ভাইরাসের সচেতনতা মূলক লিফলেট বিতরণ করা হয়েছে।

শুক্রবার (২০ মার্চ) বিকালে স্বপ্ন কল্যাণ সংস্থার উদ্যোগে উপজেলার ১৫ টি মসজিদে এবং গোপালপুর বাজার, উপজেলা মোড়, রেলগেট, মিল বাজার ও তার আশেপাশের এলাকায় করোনা ভাইরাসের সচেতনতা মূলক লিফলেট বিতরণ করা হয়।

উক্ত কর্মসূচিতে উপস্থিত ছিলেন সংস্থার সভাপতি মেহেদী হাসান জয়, সাধারণ সম্পাদক জুবাইল আলফি সানি, অর্থ সম্পাদক আব্দুর রাজ্জাক রাব্বি, প্রচার সম্পাদক ইয়াসির আরাফাত, সদস্য তনময়, মাইনুল ইসলাম প্রমূখ।

এ সময় সংস্থাটির সভাপতি জয় জানান, সামাজিক দায়বদ্ধতা থেকে করোনা ভাইরাস সম্পর্কে মানুষকে সচেতন করার লক্ষ্যে জুম্মার নামাজের পরে ১৫ টি মসজিদে ও এলাকার বিভিন্ন স্থানে করোনা ভাইরাস সম্পর্কে সচেতন হোন, নিরাপদ থাকুন ব্যানারে লিফলেট বিতরণ করেন।

এছাড়া সংস্থার অর্থ সম্পাদক রাব্বি নিউজ ঢাকা ২৪ কে জানান, আমরা তরুণ প্রজন্ম করোনা মোকাবেলায় গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারি। তাই করোনা মোকাবেলায় তরুণ প্রজন্মকে তার নিজ নিজ অবস্থান থেকে তার অাশেপাশের মানুষকে করোনা ভাইরাস সম্পর্কে সচেতন করে তোলার আহবান জানান।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

উদ্যত শির লুটিয়ে দাও

  লেখক ডাক্তার রফিকুল ইসলাম হে বিশ্ব! থমকে দাড়ালে কেন? চমকে গেলে কেন? কোথায় তোমার …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!