আইন না মানায় বাঁশরী পার্টি সেন্টারকে ১ লাখ টাকা জরিমানা

করোনা ভাইরাসের সতর্কতা অবলম্বনে কেরানীগঞ্জের সমস্ত হোটেল ও কমিউনিটি সেন্টার বৃহস্পতি বার থেকেই বন্ধের নির্দেশ দেয় উপজেলা প্রশাসন। উপজেলা প্রশাসনের নির্দেশ অমান্য করে পার্টি সেন্টার চালু রাখায় মোবাইল কোর্ট পরিচালনা করে নগদ ১ লাখ টাকা জরিমানা করেন উপজেলা নির্বাহী অফিসার অমিত দেবনাথ।

অমিত দেবনাথ জানান, করোনা প্রতিরোধে উপজেলার পক্ষ থেকে আমরা সর্বোচ্চ সতর্কতা অবলম্বন করছি। কিন্তু দু:খের বিষয় অনেকেই আমাদের নির্দেশ মানছেন না। আমাদের কাছে অভিযোগ ছিলো, পার্টি সেন্টার বন্ধের নির্দেশ দেয়ার পরেও অনেকেই চালু রেখেছে। অভিযোগের ভিত্তিতে বাশরী পার্টি সেন্টারে অভিযান চালালে সেন্টারটি খোলা পাওয়া যায়। এ সময় সেন্টার মালিককে নগদ ১ লাখ টাকা জরিমানা করা হয়। এবং যে পর্যন্ত দেশের করোনা পরিস্থিতি স্বাভাবিক না হবে সেন্টারটি বন্ধের নির্দেশ দেয়া হয়।

এদিকে করোনা পরিস্থিতিতে দ্রব্যমূল্যের দাম নিয়ন্ত্রনে রাখতে শুক্রবার সকাল থেকে রাত ব্যাপী মোবাইল কোর্ট পরিচালনা করেন কেরানীগঞ্জের নির্বাহী হাকিম অমিত দেবনাথ, কামরুল হাসান সোহেল ও সানজীদা পারভীন তিন্নী। শুক্রবার কেরানীগঞ্জের বিভিন্ন স্থানে মোবাইল কোর্ট পরিচালনা করে দাম বেশি রাখার অপরাধে অনেক ব্যবসায়ীকে নগদ অর্থদন্ড দেন তারা।

বাজারে দ্রব্যমূল্যের দাম নিয়ন্ত্রনে রাখতে নিয়মিত মোবাইল কোর্ট পরিচালনা করা হবে বলে জানান কেরানীগঞ্জ উপজেলা প্রশাসন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

আওয়ামীলীগ এর প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কুবিতে আনন্দ মিছিল

কুবি প্রতিনিধি: বাংলাদেশ আওয়ামীলীগ এর ৭২ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) আনন্দ মিছিল করেছে …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!