নরসিংদীতে মাদ্রাসার ছাত্রীকে হত্যা

হৃদয় এস সরকার: নরসিংদীর পলাশ উপজেলায় আফিয়া আক্তার (১৫) নামে এক মাদ্রাসার ছাত্রীকে গভীর রাতে ঘর থেকে তুলে নিয়ে গলায় গামছা পেঁচিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।তবে কে বা কারা তাকে হত্যা করেছে সে ব্যাপারে কিছু বলতে পারেননি নিহতের স্বজনরা।

ঐ ছাত্রী স্থানীয় একটি মাদ্রাসায় দশম শ্রেণিতে পড়তো। মঙ্গলবার(১৭ মার্চ) উপজেলার চরকাবরদী গ্রামের বাড়ির নিজ ঘরের পেছনের একটি কচু ক্ষেতের পাশ এই হত্যাকান্ডের ঘটনা ঘটে।

নিহত আফিয়া আক্তার পলাশ উপজেলার গজারিয়া ইউনিয়নের চরকাবরদী গ্রামের আজহার আলীর মেয়ে। এই ঘটনায় নিহতের পরিবারের ৪ সদস্যকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।

নিহতের স্বজনরা জানায়, মঙ্গলবার রাতে খাওয়া-দাওয়া শেষ করে পরিবারের সদস্যরা সবাই ঘুমিয়ে পড়েন। ঘরের দুটি রুমের মধ্যে একটিতে বোনদের সাথে একই খাটে ঘুমিয়ে ছিলেন আফিয়া।

ভোররাতে আফিয়ার বড় বোনের বাচ্চার কান্না শুরু করলে বাচ্চার আওয়াজ শুনে জেগে উঠেন পরিবারের সদস্যরা। এসময় তারা দেখতে পান আফিয়া ঘরের ভেতর কোন জায়গায়ই নেই।

এবং ঘরের প্রধান দরজাটি খোলা ও ঘরের মেঝের একপাশের সিঁধকাটা। রাতেই পরিবারের লোকজন অনেক খোঁজাখুজির পর ঘরের পেছনের একটি কচু ক্ষেতের পাশ থেকে রক্তাক্ত অবস্থায় আফিয়াকে উদ্ধার করেন।

ঐ সময় ছাত্রীর মাথায় ইটের আঘাত ও গলায় গামছা প্যাঁচানো অবস্থায় ছিলো। পরে পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে নরসিংদী জেলা হাসপালে নিয়ে গেলে ঐ সময়ের কর্তব্যরত ডাক্তার আরিফাকে মৃত বলে ঘোষণা করেন।

এঘটনায় পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ নাসির উদ্দীন জানায়, বুধবার সকালে খবর পেয়ে পলাশ থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্যে মৃতদেহ নরসিংদী সদর হাসপাতালে পাঠায়।

এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহতের তিনবোন ও এক বোনের জামাইসহ পরিবারের ৪ সদস্যকে আটক করা হয়েছে। এবং হত্যা রহস্য উদঘাটনে তদন্ত চলছে বলে জানিয়েছেনে তিনি।

নিউজ ঢাকা

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

সংশোধনপূর্বক

রাজবাড়ীতে এমপিও ভুক্তির দাবিতে বেসরকারি কলেজ শিক্ষকদের মানববন্ধন

শেখ রনজু আহাম্মেদ, রাজবাড়ী প্রতিনিধিঃ জনবল কাঠামো ও এমপিও নীতিমালা সংশোধনপূর্বক বেসকারি কলেজে অনার্স মাস্টার্স …

Leave a Reply

Your email address will not be published.