গভীর শ্রদ্ধা আর ভালোবাসায় কেরানীগঞ্জে মুজিব জন্ম শতবর্ষ পালিত হয়েছে

বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের প্রতি গভীর শ্রদ্ধা আর ভালোবাসায় সারা দেশের ন্যায় কেরানীগঞ্জেও যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে মুজিব জন্ম শতবর্ষ। দিবসটি পালন উপলক্ষে কেরানীগঞ্জের বিভিন্ন রাজনৈতিক-সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান গতকাল (আজ) মঙ্গলবার দোয়া মাহফিল, কেক কাটা সহ নানা অনুষ্ঠানের আয়োজন করেন।

দিন ব্যাপী কর্মসূচীতে কেরানীগঞ্জ উপজেলা প্রশাসনের পক্ষ থেকে উপজেলা পরিষদ হল রুমে কেক কাটা ও সংক্ষিপ্ত আলোচনা সভার আয়োজন করা হয়। উপজেলা নির্বাহী অফিসার অমিত দেবনাথের সভাপতিত্বে অনুষ্ঠিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদ। এ ছাড়া অন্যদের মধ্য উপস্থিত ছিলেন, কেরানীগঞ্জ সহকারী কমিশনার (ভূমি) কামরুল হাসান সোহেল (মডেল), কেরানীগঞ্জ সহকারী কমিশনার (ভূমি) সানজিদা পারভীন তন্নী (দক্ষিন) সহ কেরানীগঞ্জ উপজেলার প্রশাসনিক কর্মকর্তাবৃন্দ।

দিবসটি উপলক্ষে কেরানীগঞ্জ প্রেসক্লাবের উদ্দ্যোগে মুজিব জন্ম শতবর্ষ পালন করা হয়। এ উপলক্ষে কেরানীগঞ্জ প্রেসক্লাব ভবনে মিলাদ মাহফিল ও কেক কাটা হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,প্রেসক্লাবের সভাপতি হাজী সালাহউদ্দিন মিয়া, সাধারন সম্পাদক আলতাফ হোসেন মিন্টু কেরানীগঞ্জ মডেল থানার ওসি কাজী মাইনুল ইসলাম জিনজিরা ইউনিয়নের চেয়ারম্যান হাজী সাকুর হোসেন সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

এ দিকে দিবসটি উপলক্ষে কেরানীগঞ্জের সাজেদা হাসপাতালে মুজিব জন্ম শতবার্ষিকী উপলক্ষে বিশেষ ব্যবস্থার আয়োজন করা হয়। এদিন হাসপাতালে আগত সকল রোগীদের সব ধরনের খরচে ৫০% ছাড় দেয়া হয়। হাসপাতালটিতে প্রচুর রোগীর সমাগম দেখা যায়। দিনব্যাপী কর্মসূচীতে হাসপাতালে প্রায় মোট ৬০৬ জন রোগীকে তারা সেবা প্রদান করেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

কেরানীগঞ্জে ৯৯৯ এ ফোন দিয়ে বন্ধ হলো বাল্য বিবাহ

ঢাকার কেরানীগঞ্জে ৯৯৯ এ ফোনের মাধ্যেম পুলিশের হস্তক্ষেপে মাহি (১৩) নামে এক নাবালিকা মেয়ের বন্ধ …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!