কেরানীগঞ্জে কলেজ ছাত্রের

কেরানীগঞ্জে কলেজ ছাত্রের রহস্যজনক মৃত্যু

ঢাকার কেরানীগঞ্জে কলেজ ছাত্রর রহস্যজনক ভাবে মৃত্যু হয়েছে। উপজেলার রাজাবাড়ি গ্রামের একটি পুকুর থেকে আজ ৪ জুলাই মঙ্গলবার সোহাগ (১৯) নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে এলাকাবাসী ।

স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল ৩ জুলাই সোমবার সন্ধার পর প্রতিদিনের ন্যায় কাজের উদ্দেশ্যে বাসা থেকে বের হয়ে যায় সোহাগ । বেলা বাড়ার সাথে সাথে বাসায় না ফেরায় খোজাখোজিতে বের হন এলাকাবাসী। সকাল ১০ টার দিকে রাজাবাড়ি বাজারের পাশের পুকুরে তাঁর লাশ দেখতে পান এলাকাবাসী ।

সোহাগের বাবা মোশারফ মিয়া নিউজ ঢাকা ২৪ কে বলেন,আমার ছেলে ইলেক্ট্রনিক মিস্ত্রীর কাজ করতো ।সন্ধার পর কাজের জন্য বের হয়ে যায়।পরে আর বাসায় ফিরে নাই। তিনি আরো বলেন রাত আনুমানিক ২ টার দিকে আমার বাসার সামনে একজন কে ঘোরাঘুরি করতে দেখি, তখন বলি কে কে তো সেই লোক দৌড়ে পালিয়ে যায়। নাম জিজ্ঞাস করায় নিহতের বাবা বলেন আমি ওসির কাছে নাম বলেছি।
পুকুরের মালিক জাকির হোসেনকে জিজ্ঞাসা করলে, তিনি বলেন, সোহাগ আমার প্রজেক্ট এ ইলেক্ট্রনিক ও দেখাশোনার কাজ, সে বাসায় না ফেরায় আমরা এলাকাবাসী মিলে খোজাখোজিতে বের হই ।তখন আমার পুকুরপাড়ে তার লাশ দেখতে পাই। তার হাতে বিদ্যুৎ স্পটের পোড়াদাগ ও ঘাড় মটকানো ছিল।
এলাকার বয়োজ্যেষ্ঠ মুরুব্বিরা বলেন, ৩-৪ বছর আগেও আব্দুল জাউলা নামের একজনের লাশ পাওয়া যায় এই পুকুরেই।অনেকে বলেন জ্বীন রয়েছে এখানে।
উল্লেখ্য সোহাগ রাজাবাড়ি স্কুল এন্ড কলেজের ইন্টারমিডিয়েট এর ২য় বর্ষের ছাত্র ছিল।
শেষ খবর পা্ওয়া পর্যন্ত লাশটি ময়না তদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজে নেয়া হয়েছে।

 

আরো পড়ুন: কৃষি জমি রক্ষার জন্য কেরানীগঞ্জে মানব বন্ধন ও বিক্ষোভ

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

বইমেলার পর্দা নামলো আজ

বইমেলার পর্দা নামলো আজ , তবে শেষ দিনেও আশা পূরণ হয়নি প্রকাশকদের শিপংকর শীল: প্রকাশনা …

23 comments

  1. Heya! I’m at work browsing your blog from my new iphone! Just wanted to say I love reading through your blog and look forward to all your posts! Carry on the great work!|

  2. Hi, I do believe this is a great site. I stumbledupon it 😉 I may come back yet again since I
    book-marked it. Money and freedom is the best way to change, may you be rich and continue to help other people. http://antiibioticsland.com/Tetracycline.htm

  3. tadalafil cost – tadalafil generic online tadalafil tablets

  4. Hi there! This post couldn’t be written any better!
    Reading through this post reminds me of my old room
    mate! He always kept talking about this. I will forward this post to him.
    Pretty sure he will have a good read. Many thanks for sharing! http://herreramedical.org/cialis

  5. Unquestionably believe that which you stated. Your favorite justification seemed to be on the internet the easiest thing to be aware of. I say to you, I certainly get annoyed while people think about worries that they plainly do not know about. You managed to hit the nail upon the top and also defined out the whole thing without having side-effects , people can take a signal. Will likely be back to get more. Thanks|

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!