নিখোঁজ সাংবাদিক কাজলের সন্ধান চেয়ে জবি শিক্ষার্থীদের মানববন্ধন

দৈনিক পক্ষকাল পত্রিকার সম্পাদক শফিকুল ইসলাম কাজলের সন্ধান চেয়ে মানববন্ধন করেছে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সাধারণ শিক্ষার্থীরা।সোমবার বেলা ১২ টায় জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শহীদ মিনার প্রাঙ্গনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

সাংবাদিক শফিকুল ইসলাম কাজলের ছেলে মনোরম পলক জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ফিন্যান্স বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের শিক্ষার্থী। তাই বিশ্ববিদ্যালয়ে তার সহপাঠী এবং বিশ্ববিদ্যালয়ের সাধারণ শিক্ষার্থীরা ঐক্যবদ্ধভাবে এই মানববন্ধন করে। এসময় ‘সহপাঠীর বাবার সন্ধান চাই’ ‘বাবা নিঁখোজ ছেলের জায়গায় নিজেকে ভেবে দেখুন’ ‘ সহপাঠীর বাবা নিরাপদে ফিরে আসুক’ সহ বিভিন্ন মন্তব্য লিখে প্লেকার্ড প্রদর্শন করা হয়।

ফিন্যান্স বিভাগের শিক্ষার্থী শাকিলা আফরোজ ফারহা বলেন, পলক আমাদের সহপাঠী। আজকে ওর বাবার জায়গায় আমাদের বাবাও নিখোঁজ হতে পারতেন। আমরা নিজেদেরকে পলকের জায়গায় দাঁড় করিয়ে এই নীরব মানববন্ধন কর্মসূচি পালন করি। সরকার ও প্রশাসনের ওপর আমাদের আকুল আবেদন যেন খুব দ্রুত তার বাবাকে খুঁজে বের করা হয়।

গত ১০ই মার্চ বিকালে বাসা থেকে বের হওয়ার পর থেকে দৈনিক পক্ষকাল পত্রিকার সম্পাদক শফিকুল ইসলাম কাজল নিঁখোজ রয়েছেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

জবির খেলার মাঠে ডিএসসিসির মার্কেট নির্মাণের প্রতিবাদ শিক্ষক সমিতির

 জবি প্রতিনিধি:  জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) কেন্দ্রীয় খেলার মাঠে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) মার্কেট নির্মাণের …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!