ছাত্রকল্যাণ

জবিস্থ ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রকল্যাণ পরিষদের উদ্যোগে শিক্ষা সফর

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রকল্যাণ পরিষদের পক্ষ থেকে একটি শিক্ষা সফরের আয়োজন করা হয়েছে৷ গত ৭ই মার্চ তিতাস নদীর তীরবর্তী এই জেলার সাবেক ও বর্তমান শিক্ষার্থীদের মিলনমেলার মধ্য দিয়ে এই শিক্ষা সফর অনুষ্ঠিত হয়।

শিক্ষা সফরের নির্ধারিত জায়গা ছিল নারায়ণগঞ্জ জেলার জিন্দাপার্ক।উক্ত শিক্ষা সফরে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে ব্রাহ্মণবাড়িয়া জেলা থেকে চান্সপ্রাপ্ত ২০১৯-২০ শিক্ষাবর্ষের নবীন শিক্ষার্থীদেরকে ফুল দিয়ে বরণ করে নেন সাবেক শিক্ষার্থীরা।এসময় নবীন শিক্ষার্থীদের উদ্দেশ্য বিভিন্ন নির্দেশনামূলক বক্তব্য দেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের অ্যাকাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেম বিভাগের সহকারী অধ্যাপক মোঃশফিকুল ইসলাম এবং সাবেক শিক্ষার্থীবৃন্দ

শিক্ষা সফরে সারাদিনব্যাপী ছিল বৈচিত্র্যময় আয়োজনের মধ্যে উল্লেখযোগ্য ছিল ছেলেদের মোরগ লড়াই, মেয়েদের বালিশ খেলা, সাবেক শিক্ষার্থীদের হাঁড়ি ভাঙ্গা খেলা। এছাড়াও কিভাবে জবিতে অধ্যয়নরত ব্রাহ্মণবাড়িয়া জেলার সকলকে একটি নেটওয়ার্কের মধ্যে রাখা যায় এই ব্যাপারে একটি আলোচনাসভা অনুষ্ঠিত হয়। এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে শিক্ষা সফর সমাপ্তি হয়।

ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রকল্যাণ পরিষদের সাধারণ-সম্পাদক তোফায়েল আহমেদ বলেন, ছাত্রকল্যাণের মাধ্যমে নতুন পুরাতনের মধ্যে যোগাযোগ বৃদ্ধি পায়, এক ধরনের সম্পর্ক তৈরি হয়, যা অদূর ভবিষ্যতে যেকোনো সময় অনেক কাজে দেয়। ভবিষ্যতেও আমাদের এমন মিলনমেলা অব্যাহত থাকবে। 

নিউজ ঢাকা

আরো পড়ুন,নরসিংদীতে পরকীয়ার কারণে যুবকের খুন!

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

জবিসাসের ‘গণমাধ্যম: প্রেক্ষিত বাংলাদেশ’ শীর্ষক ওয়েবিনার অনুষ্ঠিত

জবি প্রতিনিধি: জগন্নাথ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (জবিসাস) ১৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ‘গণমাধ্যম:প্রেক্ষিত বাংলাদেশ’ শীর্ষক ওয়েবিনার …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!