বর্জনের সিদ্ধান্ত

জবিতে সবধরনের ক্লাস-পরীক্ষা বর্জনের সিদ্ধান্ত শিক্ষার্থীদের

সব ধরনের ক্লাস ও পরীক্ষা বর্জনের সিদ্ধান্ত নিয়েছে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা। করোনার প্রাদুর্ভাব স্বাভাবিক অবস্থায় আসা পর্যন্ত এই ক্লাস ও পরীক্ষা বর্জনের সিদ্ধান্ত বহাল থাকবে।

রবিবার দুপুর ৩টায় বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা এই ঘোষণা দেয়। এরআগে, বেলা ২টায় সব বিভাগের ক্লাস রিপ্রেজেনটেটিভরা একত্রিত হয়ে দীর্ঘ এক ঘণ্টা আলোচনার পর এই ঘোষণা দেয়।  শিক্ষার্থীরা জানান, বিশ্ববাসী করোনা আতঙ্কে ভুগলেও জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের প্রশাসন কোনো সিদ্ধান্ত নিচ্ছে না। বাড়ি থেকে আমাদের পরিবার চিন্তিত। বারবার ফোন দিয়ে বাড়ি চলে যাওয়ার জন্য তাগিদ দিচ্ছে। বিশ্ববিদ্যালয় প্রশাসনের কোন সদুত্তর না পেয়ে আমরা নিজেরাই ক্লাস ও পরীক্ষা বর্জনের সিদ্ধান্ত নিয়েছি। পরিস্থিতি স্বাভাবিক হওয়া পর্যন্ত এই কর্মসূচি চলবে।

ক্লাস-পরীক্ষা বর্জনের ব্যাপারে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ঐশ্বর্য দেবনাথ বলেন, করোনা ভাইরাসের প্রাদুর্ভাব দিন দিন বেড়েই চলেছে। সবার আগে সুস্থতা নিশ্চিত করা দরকার। প্রতিদিন ক্যাম্পাসে হাজার হাজার শিক্ষার্থীর সমাগম হয়৷ তাই সংক্রমণ ছড়িয়ে পড়ার সম্ভাবনা অনেক বেশি৷ ক্লাস ও পরীক্ষা বর্জনের সিদ্ধান্তটি যৌক্তিক।

নিউজ ঢাকা

আরো পড়ুন,নরসিংদীতে পরকীয়ার কারণে যুবকের খুন!

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

রাজশাহী বিশ্ববিদ্যালয়

৬৭ বছরে রাজশাহী বিশ্ববিদ্যালয়

১৯৫৩ সালের ৬ জুলাই প্রতিষ্ঠা লাভ করে দেশের অন্যতম বৃহত্তম বিদ্যাপিঠ রাজশাহী বিশ্ববিদ্যালয়। রাজশাহীর বড়কুঠিতে …

Leave a Reply

Your email address will not be published.