Breaking News
Home / কেরানীগঞ্জ / কেরানীগঞ্জে এক দিনে দুই লাশ উদ্ধার
লাশ উদ্ধার

কেরানীগঞ্জে এক দিনে দুই লাশ উদ্ধার

ঢাকার কেরানীগঞ্জে ১দিনে ২টি লাশ উদ্ধার করেছে দক্ষিন কেরানীগঞ্জ থানা পুলিশ। এর মধ্যে একটি লাশ কেরানীগঞ্জের বাঘাশুর থেকে এবং অপর লাশটি দড়িগাও এলাকা থেকে উদ্ধার করা হয়েছে।

দক্ষিন কেরানীগঞ্জ থানার এস আই জহিরুল ইসলাম জানান কেরানীগঞ্জের বাঘাশুরের পূর্বাচর গ্রামে আমিরুল ইসলাম (৬৫) নামে এক বৃদ্ধ গলায় ফাস দিয়ে আত্মহত্যা করেছে। তার পিতা: মৃত মহাজন শেখ। আমিরুল নিজ ঘরের ফ্যানের হুকের সাথে মোটা রশি দিয়ে ফাস দেয়।

পারিবারিক কলহের জের ধরেই সম্ভবত আত্মহত্যা করেছে সে। গতকাল রাতে সে আলাদা ঘরে ঘুমায়। আজ সকালে পরিবারের সদস্যারা রুমের দরজা খোলার জন্য ডাকাডাকি করলে কোন সাড়া শব্দ না পেয়ে ঘরের দরজা ভেঙে আমিরুলকে ঝুলন্ত অবস্থায় দেখতে পায় । পরে থানা পুলিশে খবর দিলে আমি ঘটনা স্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ মর্গে প্রেরন করি। তার ঘরের দেয়ালে স্পষ্ট ভাবে লিখা আছে আমার স্ত্রী ও পাশের বাড়ির জাহাঙ্গীরের বউ আমার মৃত্যুর কারন। বিছানায় বালিশের নিচে একটা ডায়েরী ছিল তাতেও লিখা আছে আমার মৃত্যুর কারন আমার স্ত্রী ও জাহাঙ্গীরের বউ। এ ঘটনায় আমিরুলের স্ত্রী ও জাহাঙ্গীরের বউকে জিঞ্জাসাবাদ করা হচ্ছে। তবে এখন পর্যন্ত কেউ বাদী হয়ে মামলা দায়ের করে নি।

অপর একটি ঘটনায় দক্ষিন কেরানীগঞ্জ থানাধীন দড়িগাও এলাকায় বিদ্যুৎপৃষ্ট হয়ে মো: সমীর হোসেন (৪৩) নামে এক মিস্ত্রী মারা গেছে। এলাকাবাসী জানায় দড়িগাওয়ে একটি নির্মানাধীন বাড়িতে কাজ করছিলো সমীর। অসাবধানতাবসত পাশে থাকা বিদ্যুতের তারে হাত লেগে গেলে সমীর নিহত হয়। সমীর হোসেনের গ্রামের বাড়ি সিরাজগঞ্জের উল্লাপাড়া গ্রামে।#

নিউজ ঢাকা

আরো পড়ুন,ঢাকা জেলার শ্রেষ্ঠ এস আই নির্বাচিত এস আই মো: রফিকুল ইসলাম

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

About নিউজ ঢাকা ২৪

Check Also

ঢাকা জেলা (দঃ) ছাত্রলীগের উদ্দ্যোগে খাদ্য সামগ্রী বিতরন

ঢাকা জেলা (দঃ) ছাত্রলীগ এর সাধারণ সম্পাদক এহসান আরাফ অনিক এর নেতৃত্বে অসহায় ও দুস্থ ...

কেরানীগঞ্জে জনসমাগম এড়াতে প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনীর দিনভর তৎপরতা

করোনা সতর্কতায়  সরকারী নির্দেশ মতে জনসাধারনের ঘরে থাকা নিশ্চিত করতে দিনভর কাজ করে যাচ্ছে উপজেলা ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *