ঢাকা জেলা (দঃ) ছাত্রলীগের পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান

মুজিব শতবর্ষ উপলক্ষে পরিষ্কার পরিচ্ছন্ন কার্যক্রম হাতে নিয়েছে ঢাকা জেলা দক্ষিন ছাত্রলীগ। এ উপলক্ষে শনিবার কেরানীগঞ্জের দ্বিতীয় বুড়িগঙ্গা ব্রীজ থেকে শুরু করে কদমতলী জনি টাওয়ার  পর্যন্ত রাস্তাঘাট পরিষ্কার পরিচ্ছন্ন করে ছাত্রলীগের একঝাক নিবেদিত প্রাণ কর্মী।

ঢাকা জেলা দক্ষিন ছাত্রলীগের  সাধারণ সম্পাদক এহসান আরাফ অনিক এর নেতৃত্বে উক্ত পরিচ্ছন্ন কার্যক্রমে উপস্থিত ছিলেন দক্ষিন কেরানীগঞ্জ থানা ছাত্রলীগ এর সম্মেলন প্রস্তুত কমিটির আহবায়ক আসাদুজ্জামান রাসেল ও কেরানীগঞ্জ মডেল থানা ছাত্রলীগ এর সভাপতি ইমাম হাসান ও সাধারণ সম্পাদক মোঃ মাসুদ রানা। এছাড়া ঢাকা জেলা ছাত্রলীগ ও কেরানীগঞ্জ ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সংক্ষিপ্ত এক বক্তব্যে  এহসান আরাফ অনিক বলেন, ছাত্রলীগ মানুষের জন্য কাজ করে। সার দেশের মানুষ যখন করোনা ভাইরাস নিয়ে সংকিত তখন আমরা ছাত্রলীগ ব্যাতিক্রম একটি উদ্দ্যাগ হাতে নিলাম।  বিদ্যুৎ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু ও উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদ এর নেতৃত্বে আমাদের এ পরিষ্কার পরিচ্ছন্ন অভিযান। সবার উচিত আমাদের চারপাশটা পরিষ্কার রাখা আমাদের পরিবেশটা সুন্দর রাখা।  আমাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

কেরানীগঞ্জে প্রাথমিক বিদ্যালয়ে চুরি; তিনদিনেও ঘটনাস্থলে যায় নি পুলিশ

ঢাকার কেরানীগঞ্জে ১০৮ নং পারজোয়ার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে চুরির ঘটনা ঘটেছে। সোমবার ১০ জানুয়ারী দিবাগত …

error: Content is protected !!