Home / অপরাধ ও আইন / নিজের টাকায় মাস্ক কিনে শিক্ষার্থীদের মাঝে বিতরন করলেন এস আই
বিনামূল্যে বিতরণ

নিজের টাকায় মাস্ক কিনে শিক্ষার্থীদের মাঝে বিতরন করলেন এস আই

বংশাল থানা পুলিশের এস,আই নূর আলম মিয়া নিজের বেতনের টাকা দিয়ে মাস্ক কিনে বিনামূল্যে বিতরণ করলেন পাঁচ শতাধিক ছাএ ছাএীর মাঝে। ডিএমপির বংশাল থানার থানাধীন বংশাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোঃ নূর আলম মিয়া করোনা ভাইরাস প্রতিরোধ ও জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে আজ ১২ই মার্চ রোজ বৃহস্পতিবার পুরান ঢাকার আরমানিটোলায় অবস্থিত আহমেদবাওয়ানী একাডেমী স্কুল অ্যান্ড কলেজের পাঁচ শতাধিক ছাত্র ছাত্রীদের মাঝে নিজের বেতনের টাকা দিয়ে মাস্ক কিনে বিনামূল্যে বিতরণ করলেন।

এসময়ে উপস্থিত ছিলেন আহমেদ বাওয়ানী একাডেমী স্কুল অ্যান্ড কলেজের অধক্ষ্য মোশারফ হোসেন মুন্সি মুকুল, ঢাকা ইয়ূথ ক্লাব ইন্টারন্যাশনালের উপদেষ্টা বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মোঃ মোস্তাফিজুর রহমান মোস্তাক, সাধারণ সম্পাদক সোহাগ মহাজন, পরিচালক হামিদা হোসেন,ইমরান হোসেন,ইব্রাহিম, ফায়সাল, সেন্টু,রেশমা আক্তার  সুমি,শ্যামলী,রেহেনা,সেলিম,এ,এস,আই,রহিম প্রমুখ।

ছাত্র ছাত্রী দের মোঃ নূর আলম মিয়া মাস্ক পড়িয়ে দেন।পরে করোনা ভাইরাস প্রতিরোধ ও জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে ছাত্র ছাত্রী দের উদ্দেশ্যে বক্তব্য রাখেন তিনি বলেন।করোনা ভাইরাস বিশ্বের প্রায় ১১৫ টি দেশে ছড়িয়ে পড়েছে।গত কয়েকদিন আগে আমাদের দেশে ইটালি ফেরত দুইজন সহ তিন জন আক্রান্ত হয়েছে।এজন্য করোনা ভাইরাস নিয়ে আতংকিত হবেন না আমরা ও আমাদের পরিবারের সদস্য দের কে যদি সচেতন করতে পারি।তাহলে আমরা নিজেরা ও আমাদের পরিবারের সদস্য দের কে এই মহামারী ভাইরাস থেকে বাচাতে পারব।

 

এসময়ে অন্যান্য মধ্যে আরো বক্তব্য রাখেন অধক্ষ্য মোসারফ হোসেন মুন্সি মুকুল, সোহাগ মহাজন, মোঃ মোস্তাফিজুর রহমান মোস্তাক। বক্তারা আরও বলেন লক্ষণ দেখা দিলে বাড়িতে বিশ্রাম নিয়ে প্রচুর পানি পান করতে হবে। এবংনিকটস্থ হাসপাতালে চিকিৎসকের পরামর্শ নিতে বলেন।

নিউজ ঢাকা

আরো পড়ুন,লিটন-তামিমদের অভিনন্দন জানালেন সাকিব

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

About Md masud

Check Also

করোনা:অকারণে সাধারণ মানুষকে হয়রানি নয়: তথ্যমন্ত্রী

রাস্তাঘাটে সাধারণ মানুষকে অকারণে হয়রানি না করতে আইন-শৃঙ্খলা বাহিনীর প্রতি আহ্বান জানিয়েছেন তথ্যমন্ত্রী এবং আওয়ামী ...

নরসিংদীতে মাদ্রাসার ছাত্রীকে হত্যা

হৃদয় এস সরকার: নরসিংদীর পলাশ উপজেলায় আফিয়া আক্তার (১৫) নামে এক মাদ্রাসার ছাত্রীকে গভীর রাতে ...

%d bloggers like this: