মসজিদ নিয়ে সংঘর্ষে আহত ১ ।

মুন্সিগঞ্জ সিরাজদিখান থানা বাসাইল ইউনিয়ন পাথরঘাটা চর গ্রামে  মসজিদ নিয়ে দুই পক্ষের সংঘর্ষ। বেশ কিছু দিন আগে এলাকা ভিত্তিক ভাবে তাদের সমাজ কে দুই ভাবে ভাগ করা হয়।

সরজমিনে গিয়ে জানা যায় রমজানের মাসের বেশ কিছুদিন আগে তাদের এলাকায় মসজিদ ছিলো একটি কিন্তু এলাকার বেশ কিছু মানুষ ঝগড়া বিবাদ করে আর একটি মসজিদ বানায় এবং তা করা হয় পাশা-পাশি। এতে সমস্যা আরো বেশি সৃষ্টি হয়। চলতে থাকে তাদের সমাজ।

তাদের সমাজকে দুই বিভক্ত করায় সমাজের একদল সাধু বেশের সন্ত্রাস মেনে নিতে পারে নাই সমাজকে দুই ভাগে ভাগ করা। এলাকার লোকজন নিউজঢাকা টুয়েন্টিফোর কে জানান এলাকার কিছু প্রভাবশালী পরিবার তাদের সাথে মন মালিন্য থাকায় সমাজকে দুই ভাগে ভাগ করে যেনো ঝগড়া বিভাদ না বাড়ে। অপর পক্ষ তা মেনে নেই বরংচ তাদের হুমকি দুমকি দেয়।

গত পরশু দিন কুখ্যাত সন্ত্রাস নাশেদ এ নিয়ে ঝগড়া সৃষ্টি করে ফলে গ্রামবাসী মিলিত হয়ে নাশেদ সহ তার দলবল কে গনধলাই করে। প্রত্যক্ষদর্শীরা আরো জানান শুধু তাই নয় নাশেদ ও তার ভাই সুপেল উগ্র ভাবে গ্রামবাসীর সাথে আচারন করতো। গ্রামবসী ভয়ে কিছু বলতে পারতো না। ঈদের চতুর্থ দিন গ্রামবাসী না পেরে মিলিত হয়ে তাদেরকে আক্রমন করে। এতে গ্রুতরো আহত হয় কুখ্যাত সন্ত্রাস নাশেদ। এখন শে ঢাকায় হাসপাতলে ভর্তি। এদিকে নাশেদের ছোট ভাই ভয়ে বাড়ি ছেড়ে পালিয়ে যায় এবং এলাকার লোকজন বাড়ি ঘর ভাংচুর করে। গ্রামবাসী জানান নাশেদের নামে আগে ধর্ষন মামলাও রয়েছে একটি।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

লালপুরে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত

লালপুর (নাটার) প্রতিনিধিঃ “গতিসীমা মেনে চলি, সড়ক দূর্ঘটনা মেনে চলি” এই প্রতিপাদ্যক সামনে রেখে নাটোরের …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!