আতংঙ্কিত

করোনা ভাইরাসে আতংঙ্কিত হবেন না : ঢাকা জেলা প্রশাসক

করোনা ভাইরাসে কাউকে আতংঙ্কিত না হওয়ার পরামর্শ দিয়েছেন ঢাকা জেলা প্রশাসক আবু সালেহ মোহাম্মদ ফেরদৌস খান। কেরানীগঞ্জের তারানগর ইউনিয়নে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস সহ কয়েকটি সভায় অংশগ্রহন করে তিনি এ পরামর্শ দেন।

মঙ্গলবার সকাল ১০ টায় কেরানীগঞ্জের তারানগর ইউনিয়নের ভাওয়াল মনোহরিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে মা সমাবেশে যোগদান করেন ঢাকা জেলা প্রশাসক। এরপরে তিনি জাতীয় মহিলা সংস্থার তথ্য আপা প্রকল্পে নারীদের সাথে উঠান বৈঠক করেন। এর পরে তিনি আটি ভাওয়াল উচ্চ বিদ্যালয়ে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস-২০২০ এ যোগদান করেন। অনুষ্ঠানে ফায়ার সার্ভিসের কর্মীরা ভ’মিকম্প ও অগ্নিকান্ড বিষয়ক সচেতনমামূলক মহড়া প্রদর্শন করেন।

প্রধান অতিথীর বক্ত্যেবে ঢাকা জেলা প্রশাসক আবু সালেহ মোহাম্মদ ফেরদৌস খান বলেন, দেশে করোনা নিয়ে আতংঙ্কিত হবার মতো কিছুই হয় নি। মাত্র তিনজন শনাক্ত হবার পরে নতুন করে কেউ আর আল্লাহর রহমতে আক্রান্ত হয় নি। যারা করোনা নিয়ে গুজব ছড়াবে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহন করা হবে। কাজেই কেউ করোনা নিয়ে আতঙ্কিত হবেন না। সবাই সচেতন হন। পরিষ্কার পরিচ্ছন্ন থাকেন। করোনা নিয়ে আতঙ্কিত হবেন না।

কেরানীগঞ্জের উপজেলা প্রশাসন কতৃক আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা অমিত দেবনাথ। অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন কেরানীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার ভূমি কামরুল হাসান সোহেল, কেরানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা মীর মোবারক হোসাইন,উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মাজেদা সুলতানা,উপজেলা তথ্য কর্মকর্তা শারমিন সুলতানা, সহকারী তথ্য কর্মকর্তা আম্বিয়া খাতুন মেঘা, কেরানীগঞ্জ ফায়ার সার্ভিস ইনচার্জ প্রিন্স হাওলাদার তারানগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশাররফ হোসেন ফারুক সহ প্রমুখ।

নিউজ ঢাকা

আরো পড়ুন,কেরানীগঞ্জে মোটর সাইকেল চোর সিন্ডিকেটের ৫ সদস্য গ্রেপ্তার

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

শনাক্তের সংখ্যা

হাজার ছাড়ালো কেরানীগঞ্জে করোনা আক্রান্তের সংখ্যা

ঢাকার কেরানীগঞ্জে ৩০ জুন মঙ্গলবার ৬৮ জনের করোনা টেষ্টের রেজাল্ট পজেটিভ এসেছে।  এ নিয়ে কেরানীগঞ্জে …

Leave a Reply

Your email address will not be published.