Home / অপরাধ ও আইন / নরসিংদীতে পরকীয়ার কারণে যুবকের খুন!
পরকীয়ার

নরসিংদীতে পরকীয়ার কারণে যুবকের খুন!

হৃদয় এস সরকার, নরসিংদী প্রতিনিধি: নরসিংদীর পলাশে পরকীয়ার জেরে নিখোঁজের ৫ দিন পর আল কাইয়ুম নিপুণ (৩৩) নামে এক যুবককে লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (৯মার্চ) সন্ধ্যায় উপজেলার ভাগ্যের পাড়া গ্রামের মোকারমের বাড়ির সেফটি ট্যাংকের ভিতর থেকে লাশটি উদ্ধার করে পলাশ ও সদর থানা পুলিশ।

নিহত কাইয়ুম নরসিংদীর মনোহরদী উপজেলার গোতাশিয়া গ্রামের মফিজ উদ্দিনের ছেলে। এই হত্যাকাণ্ডের ঘটনায় শশুর-শাশুড়িসহ সন্দেহজনক ৯ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ নিখোঁজের ঘটনায় পুলিশ ও স্থানীয়রা জানায়, নিহত কাইয়ুমের সঙ্গে পলাশের ভাগ্যের পাড়া গ্রামের মোকারমের স্ত্রীর জেসমিন আক্তার সুমির দীঘ দিন যাবৎ পরকীয়ার সম্পর্ক ছিলো।

পরকীয়ার জেরে সুমীর শ্বশুর বাড়ির লোকজন কাইয়ুমকে হত্যা করে তার লাশ গুম করার জন্য বাড়ির পাশে মোকারমের বাড়ির সেফটি ট্যাংকে লুকিয়ে রাখে। নিহতের ভাই জাহিদুল ইসলাম অপু জানান, কাইয়ুম গত ৩ মার্চ সন্ধ্যায় বন্ধুর সাথে দেখা করকার কথা বলে বাড়ি থেকে বের হয়ে আর বাড়ি ফিরে আসেনি।

তাদের বাবা বিদেশ থাকায় তার ভাই আল কাইয়ুম নিপুণ সে পরিবার নিয়ে নরসিংদীর ভেলানগর এলাকায় তার মা,ভাই.স্ত্রী ও তার ১১ বছরের মেয়েকে নিয়ে একটি ভাড়া বাড়িতে বসবাস করতো।

এবং গত ৪ মার্চ কাইয়ুমের রিখোঁজের কথা উল্লেখ্য করে নরসিংদী মডেল থানায় একটি জিডি করি। এ বিষয়ে নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শাহেদ আহমেদ জানায়, থানায় অভিযোগের পর নিখোঁজ নিহতের মোবাইল ফোনের কল লিস্টের সূত্রধরে ধরে তথ্য প্রযুক্তির মাধ্যমে তদন্তে নামে পুলিশ।

কল লিস্টে মোকারমের স্ত্রী সুমীর সাথে একাধিক মোবাইল কলের যোগসূত্র পাওয়া যায় নিহতের। পরে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য সুমীকে আটক করে পুলিশ । সুমীর দেওয়া তথ্য মতেই ওই বাড়ির সেফটি ট্যাংকের ভিতর থেকে কাইয়ুমের বস্তাবন্দি লাশ উদ্ধার করা হয়  এ ঘটনায় সুমীসহ ৯ জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

নিউজ ঢাকা

আরো পড়ুন,রাজবাড়ীতে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে-নিহত ৫, আহত ২৪ জন

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

About নিউজ ঢাকা ২৪

Check Also

নরসিংদীতে করোনা আক্রান্ত ব্যক্তি শনাক্ত ; পুরো গ্রাম লকডাউন

নরসিংদী পলাশ উপজেলার ডাঙ্গা ইসলামপুর গ্রামে প্রথম একজন মসজিদের ইমাম করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। স্থানীয় জেলা ...

নরসিংদীতে কঠোর অবস্থানে পুলিশ

করোনাভাইরাস সংক্রমন প্রতিরোধ ও সচেতনতা বাড়াতে কঠোর অবস্থানে নরসিংদী জেলা পুলিশ। সোমবার (৬ এপ্রিল) নরসিংদীর ...

%d bloggers like this: