নিখোঁজ নববধূ

পদ্মায় নৌকাডুবির ঘটনায় নিখোঁজ নববধূ’র লাশ উদ্ধার

সজিবুল ইসলাম হৃদয়ঃ রাজশাহীতে পদ্মা নদীতে নৌকাডুবির ঘটনায় নিখোঁজ নববধূ সুইটি খাতুন পূর্ণিমার লাশ উদ্ধার করা হয়েছে। সোমবার (০৯ মার্চ) ভোরের দিকে নগরীর শ্যামপুর এলাকা থেকে নববধূর লাশ উদ্ধার করে ফায়ার সার্ভিসের দল।

এ নিয়ে মোট নিখোঁজ ৯ জনের লাশ উদ্ধার করলো সার্ভিস কর্মীরা। রাজশাহীর পবা উপজেলার ডাঙেরহাট গ্রামের শাহিন আলীর মেয়ে নববধূ সুইটি খাতুন পূর্ণিমা। রাজশাহী ছায়াছবি সদর দপ্তরের উপ-পরিচালক আব্দুর রশিদ বিষয়টি নিশ্চিত করে বলেন, সর্বশেষ নিখোঁজ লাশটিও উদ্ধার করা হলো।

তাই এখনই উদ্ধার অভিযান স্থগিত করা হয়েছে। স্থানীয় ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার চরখিদিরপুর এলাকার মৃত ইনসার আলীর ছেলে আসাদুজ্জামান রুমনের সাথে বিয়ে হয় সুইটি খাতুনের। বিয়ের পরে ওইদিনের নববধূর সাজে স্বামীর বাড়িতে গিয়েছিলেন সুইটি খাতুন।

পরের দিন শুক্রবার স্বামীর বাড়িতে বৌভাত শেষে বাবার বাড়িতে অন্তত ৩৮ জন দুটি নৌকায় ফেরত দিতে যাচ্ছিলেন। কিন্তু পদ্মা নদীতে যাওয়ার সময় কিছু দূর যেতেই দুটি নৌকা ডুবে যায় অতিরিক্ত টেউ এর কারণে। এতে সবমিলিয়ে নিখোঁজ হন ৯ জন। অন্যদের এর অাগে উদ্ধার করা হয়। পরে আজ সোমবার পর্যন্ত নিখোঁজ ৯ জনের পর পর্যায়ক্রমে লাশ উদ্ধার করে ফায়ার সার্ভিসের কর্মীরা।

নিউজ ঢাকা

আরো পড়ুন,বেশি দাম দিয়েও মিলছে না মাস্ক

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

করোনায় আক্রান্ত

রাজবাড়ীতে করোনায় নারীর মৃত্যু

শেখ রনজু আহাম্মেদ, রাজবাড়ী প্রতিনিধি: রাজবাড়ীতে করোনায় আক্রান্ত হয়ে রেখা খাতুন নামে এক নারী মারা …

Leave a Reply

Your email address will not be published.