সাহসী ভূমিকায়

কেরানীগঞ্জে ৭ম শ্রেনীর ছাত্রীর সাহসী ভূমিকায় ইভটেজার গ্রেপ্তার

ঢাকার কেরানীগঞ্জে ৭ম শ্রেনীর একজন ছাত্রীর সাহসী ভূমিকায় এক ইভটেজারকে গ্রেপ্তার করেছে কেরানীগঞ্জ মডেল থানা পুলিশ। গ্রেপ্তারকৃতের নাম জহিরুল ইসলাম (২০), পিতা: মো: নুরুল হক।

ঘটনাটি ঘটেছে শনিবার জিনজিরা পি এম পাইলট বালিকা বিদ্যালয়ে বেলা ১২ টায়। পরে গ্রেপ্তারকৃতকে ভাম্যমান আদালতের মাধ্যমে তিন মাসের কারাদন্ড প্রদান করা হয়।

কেরানীগঞ্জ মডেল থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) আসাদুজ্জামান টিটু জানান, আমি এবং এস আই রফিকুল ইসলাম জিনজিরা এলাকায় অবস্থান করছিলাম। এ সময় জিনজিরা পিএম পাইলট বালিকা বিদ্যালয়ের সপ্তম শ্রেনীর একজন ছাত্রী তার সহপাঠীকে নিয়ে আমাদের কাছে একটা চিঠি নিয়ে আসে। চিঠিতে সে লিখেছে একটা ছেলে দীর্ঘদিন যাবৎ স্কুলে আসা যাওয়ার পথে তাকে বিরক্ত করে।

এবং ঐ ছেলে প্রেমের সম্পর্ক করার জন্য মেয়েটিকে নানা ভাবে হয়রানীর চেষ্টা করছে। কেরানীগঞ্জ মডেল থানা পুলিশ যেন এ ব্যাপারে পদক্ষেপ নেয় মেয়েটি চিঠিতে সেই অনুরোধ ও করে। এরপর মেয়েটিকে নিয়ে আমরা জিনজিরা পি এম পাইলট বালিকা বিদ্যালয়ের সামনে গেলে মেয়েটি ছেলেটিকে দেখিয়ে দেয়। ছেলেটিকে আটক করে জিঞ্জাসাবাদ করলে সে তার দোষ স্বীকার করে। এরপরে দ্রুত শাস্তি প্রদানের জন্য বিষয়টি আমরা কেরানীগঞ্জ উপজেলার নির্বাহী ম্যাজিস্ট্রেট কামরুল হাসান সোহেলকে অবগত করি।

কেরানীগঞ্জ উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট কামরুল হাসান সোহেল বলেন, খবর পেয়ে আমি সাথে সাথে ঘটনাস্থলে যাই। অভিযুক্ত ছেলেটি তার দোষ স্বীকার করায় ভাম্যমান আদালত পরিচালনা করে তিন মাসের কারাদন্ড প্রদান করি। সাহসী ভূমিকার জন্য মেয়েটিকে সাধুবাদ জানাই। সমাজের সবাই যদি অন্যায়ের বিরুদ্ধে এভাবে এগিয়ে আসে তাহলে সমাজের অনেক কিছুই পরিবর্তন হবে। যারা কেরানীগঞ্জের সামাজিক শৃঙ্খলা নষ্ট করতে চায় তাদেরকে কঠোর ভাবে বলি, উপজেলা প্রশাসনের পক্ষ থেকে তাদের বিন্দু মাত্র ছাড় নেই।#

নিউজ ঢাকা

আরো পড়ুন,প্রধানমন্ত্রীর সুনজরে কেরানীগঞ্জের শাহীন আহমেদ

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

নওগাঁয় বাবা-ছেলেকে পেটালেন ইউপি চেয়ারম্যান

মান্দা প্রতিনিধি: নওগাঁর মান্দায় মাদক বিরোধী সমাবেশে গিয়ে বাবা-ছেলেকে অকারণে বেধড়ক পিটিয়ে আহত করার অভিযোগ …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!