সিন্ডিকেটের

কেরানীগঞ্জে মোটর সাইকেল চোর সিন্ডিকেটের ৫ সদস্য গ্রেপ্তার

কেরানীগঞ্জে মোটর সাইকেল চোর সিন্ডিকেটের ৫ সদস্যকে গ্রেপ্তার করেছে কেরানীগঞ্জ মডেল থানা পুলিশ।  বৃহস্পতিবার সন্ধ্যায় তাদেরকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে দুইটি চোরাই মোটর সাইকেল উদ্ধার করা হয়।

কেরানীগঞ্জ মডেল থানার এসআই মো. রফিকুল ইসলাম জানান,  গোপন সংবাদের ভিত্তিতে খবর পাই কেরানীগঞ্জ মডেল থানাধীন ঘাটারচর এলাকায় কয়েকজন লোক চোরাই মোটর সাইকেল ক্রয় বিক্রয় করার চেষ্টা করছে। এসময় সঙ্গীয় ফোর্স নিয়ে ঘাটারচর এলাকায় লাবনী পয়েন্টের সামনে অভিযান চালিয়ে চোরাই মটর সাইকেল ক্রয় বিক্রয় চক্রের ৫ সদস্যকে গ্রেপ্তার করি।

গ্রেপ্তারকৃতরা হচ্ছেন , মো. আকরাম হোসেন দেওয়ান (৩০), মো. ইমরান (২২), মো. রাজু আহমেদ (৪৬), ইমরান হোসেন মুন্না (২৩), মো. আশিকুর রহমান (২৬)।  এ সময় তাদের কাছ থেকে ঢাক মেট্রো ল ৩৫৫৯০১ ও ঢাকা মেট্রো ল ২৪৮৫২৪ সিরিয়ালের দুইটি  মোটর সাইকেল উদ্ধার করা হয়। তাদের কাছে থাকা দুইটি মোটরসাইকেলের মালিকানা ও যাবতীয় কাগজপত্র সমন্ধে জিজ্ঞাসা করা হলে তারা এর সঠিক উত্তর দিতে ব্যার্থ হয়। ব্যাপক জিঞ্জাসাবাদের এক পর্যায়ে তারা স্বীকার করে যে মোটর সাইকেল দুটি চোরাই। তারা বিভিন্ন সময় চোরাই মটর সাইকেল বিক্রয় করে থাকে বলেও স্বীকারোক্তি দেয়।

কেরানীগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ কাজী মাইনুল ইসলাম জানান, আটকৃতর মটর সাইকেল ছিনতাই সিন্ডিকেটের সাথে জড়িত। এরা মোটরসাইকেল চুরি করে ঞ্জিন, চ্যাসিস ও গাড়ির নম্বর পরিবর্তন করে কমদামে বিক্রি করে থাকে।  দীর্ঘদিন যাবত কেরানীগঞ্জের বিভিন্ন এলাকা থেকে মোটরসাইকেল চুরি করে আসছিল আজকে এদের হাতে নাতে গ্রেপ্তার করা সম্ভব হয়েছে।

নিউজ ঢাকা

আরো পড়ুন,নরসিংদীতে যাত্রীবাহী বাসচাপায় দুই মোটরসাইকেল আরোহীর মৃত্যু

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

কেরানীগঞ্জে আবাসিক এলাকায় গরুর উচ্ছিষ্ট প্রক্রিয়াকরণ কারখানা; দূষণে অতিষ্ঠ এলাকাবাসী

ঢাকার কেরানীগঞ্জের তেঘরিয়া নতুন রাস্তা মোড় মুজাহিদ নগর এলাকায় গরুর উচ্ছিষ্ট প্রক্রিয়াকরন কারখানায় গরু জবাইয়ের …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!