মুখমুখি সংঘর্ষে

নরসিংদীতে যাত্রীবাহী বাসচাপায় দুই মোটরসাইকেল আরোহীর মৃত্যু

হৃদয় এস সরকার, নরসিংদী প্রতিনিধিঃ নরসিংদী রায়পুরা উপজেলায় বাস ও মোটরসাইকেলের মুখমুখি সংঘর্ষে দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। বৃহস্পতিবার (৫ মার্চ) দুপুরে উপজেলায় ঢাকা-সিলেট মহাসড়কের নীলকুঠি বাসস্ট্যান্ডের পাশে মাহমুদাবাদ নামকস্থানে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- রায়পুরা উপজেলার খাকচক গ্রামের হযরত আলী ভূঁইয়ার ছেলে তোফাজ্জল হোসেন (৪২) তিনি অলিপুরা ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের স্বাস্থ্য সহকারী এবং তার সহযোগী রায়পুরার শ্রীরামপুর গ্রামের প্রবাস ফেরত আলমগীর হোসেন (৩৬)। ভৈরব হাইওয়ে থানার ওসি মামুনুর রহমান জানায়, তোফাজ্জল হোসেন ও আলমগীর হোসেন তার রায়পুরা থেকে মোটরসাইকেলে করে ভৈরবে যাচ্ছিলেন। গাড়ি নীলকুঠি বাসস্ট্যান্ডের পাশে মাহমুদাবাদ নামক স্থানে পৌঁছালে ব্রাহ্মণবাড়িয়া উদ্দেশ্যে বিপরীত দিক থেকে ছেড়ে আসা ঢাকাগামী উত্তরা পরিবহন নামে একটি যাত্রীবাহী বাসের সাথে মুখমুখি সংঘর্ষে দুই মোটরসাইকেল আরোহীর ঘটনাস্থলেই মৃত্যু হয়।

দুর্ঘটনার সময় ভৈরবগামী মোটরসাইকেলটি দ্রুতবেগে মহাসড়কের উল্টো পাশে চলে আসবার কারণেই এই ভয়ানক দুর্ঘটনা ঘটেছে বলে ধারণা কার হচ্ছে। তিনি আরো জানান, পরে খবর পেয়ে ভৈরব হাইওয়ে থানার পুলিশ এসে দুমড়ে-মুচড়ে যাওয়া মোটরসাইকেল থেকে দুই আরোহীর মৃতদেহ উদ্ধার করে। কিন্তু দুর্ঘটনার পর পরই যাত্রীবাহী বাসচালক পালিয়ে যায়। নিহতদের মরদেহ আইনি কার্যকর্ম শেষে স্বজনদের মাঝে হস্তান্তর করা হবে।

নিউজ ঢাকা

আরো পড়ুন,বেশি দাম দিয়েও মিলছে না মাস্ক

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

গাইবান্ধায় ১ টাকার বাজার সহায়তা কার্যক্রম 

  মো:শামসুর রহমান হৃদয়,গাইবান্ধা প্রতিনিধিঃএকদল শিক্ষার্থীর ঐকান্তিক প্রচেষ্টায় গড়েউঠা স্বেচ্ছাসেবী সংগঠন আমাদের গাইবান্ধা এর সহযোগিতায় …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!