অশ্লীল ছবি

ফেসবুকে প্রেমের নামে প্রতারনা ; অত:পর

মো: রাদিয়াতুল ইসলাম আপন (২০) কয়েকমাস আগে ফেসবুকে পরিচয় হয় দক্ষিন কেরানীগঞ্জের সুমির (ছব্দনাম) সাথে। পরিচয়ের এক পর্যায়ে গভীর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। আপনের বাসা রাজধানী ঢাকার কাপ্তান বাজার কসাই পট্টি এলাকায়। প্রেমের সম্পর্ক গভীর হতে থাকলে সুমির কাছ থেকে সুকৌশলে অশ্লীল ছবি আদায় করে নেয় আপন।

এর পরে শুরু হয় আপনের ভয়াবহ প্রতারনার ফাঁদ। সুমিকে সেই ছবি গুলো দিয়ে বøাকমেইল শুরু করে আপন। মোটা অংকের টাকা, দামী ফোন সহ নানা কিছু দাবী করতে থাকে। এবং না দিলে অশ্লীল ছবি গুলো ফেসবুকে পোষ্ট করার হুমকি দিতে থাকে। এক পর্যায়ে সুমি অতিষ্ট হয়ে বিষয়টি তার পরিবারকে জানালে সুমির বাবা র‌্যাব ১০ কেরানীগঞ্জ ক্যাম্পে অভিযোগ দায়ের করেন।

এর পরিপেক্ষিতে গত ৪ মার্চ সন্ধ্যায় আপনকে দক্ষিন কেরানীগঞ্জ থানার কদমতলী এলাকা থেকে গ্রেপ্তার করে র‌্যাব ১০ সিপিসি-২ একটি টিম। আপনের পিতার নাম মো: রোকন কসাই।

এ বিষয়ে র‌্যাব ১০ ডি এ ডি বদিউল আলম জানান, সুমির বাবার অভিযোগের প্রেক্ষিতে আপনকে গ্রেপ্তারের জন্য র‌্যাব ১০ সিপিসি ২ কোম্পানী কমান্ডার এএসপি আবুল কালাম আজাদের নেতৃত্বে আমরা অভিযান চালাতে থাকি। গত ৪ মার্চ সন্ধ্যায় আপন কেরানীগঞ্জে তার বন্ধুদের সাথে দেখা করতে আসলে আমরা তাকে আটক করি। মূলত মেয়েদের সাথে প্রতারনা করাই ছিলো তার কাজ। তার মোবাইল ফোনে একাধিক মেয়েকে বøাক মেইল করার প্রমান পাওয়া গেছে। গ্রেপ্তারের পরে দক্ষিন কেরানীগঞ্জ থানায় আপনের বিরুদ্ধে সাইবার ক্রাইম আইনে মামলা দায়ের করা হয়েছে।#

নিউজ ঢাকা

আরো পড়ুন,জবির প্রক্টরিয়াল বডিতে নতুন ৩ সহকারী প্রক্টর নিয়োগ

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

কেরানীগঞ্জে কথিত বন্দুকযুদ্ধে ‘ডাকাত’ নিহত

কেরানীগঞ্জে ডিবি পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে গুলিবিব্ধ হয়ে অজ্ঞাতপরিচয় (২৫) ডাকাত নিহত হয়েছেন। রোববার দিবাগত …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!