রিপোর্টার্স ইউনিটি

নবীনদের বরণ করলো রাজশাহী কলেজ রিপোটার্স ইউনিটি

সজিবুল ইসলাম হৃদয়ঃ রাজশাহী কলেজের নবীন সহযোগী সদস্যদের বরণ করে নিয়েছে সাংবাদিকতা চর্চার সংগঠন রাজশাহী কলেজ রিপোর্টার্স ইউনিটি (আরসিআরইউ)। সোমবার (০২ মার্চ) দুপুর সাড়ে ১২টায় কলেজের রসায়ন ভবনে নবীনদের ফুল দিয়ে বরণ করে নেয় রিপোর্টার্স ইউনিটির সদস্যরা।

আরসিআরইউ এর সাধারণ সম্পাদক আসাদুজ্জামান নূরের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ মুহা. হবিবুর রহমান, উপধ্যক্ষ আব্দুল খালেক, রাজশাহী টেলিভিশন জার্নালিষ্ট এসোসিয়েশনের ভারপ্রাপ্ত সভাপতি হাবিবুর রহমান পাপ্পু, সাধারণ সম্পাদক মেহেদী হাসান শ্যামল, মুক্তিযুদ্ধের তথ্য সংগ্রহক ও বিশেষ মিডিয়া ব্যক্তিত্ব ওয়ালিউল রহমান বাবু, আরসিআরইউ এর উপদেষ্টা আজমত আলী রকি, মুস্তাফিজুর রহমান। এছাড়াও উপস্থিত ছিলেন সংগঠনটির প্রতিষ্ঠাকালীন সভাপতি শেখ রহমতুল্লাহ, সাধারণ সম্পাদক ফেরদৌস সিদ্দিকী, সাবেক প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক রাকিবুল হাসান রাজিব, বর্তমান সভাপতি বাবর মাহমুদ প্রমূখ।

এসময় রাজশাহী টেলিভিশন জার্নালিষ্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মেহেদী হাসান শ্যামল তার বক্তব্যে, রাজশাহী কলেজে সাংবাদিকতা ও গণ যোগাযোগ বিভাগ করার দাবি জানান।

এছাড়া প্রতিষ্ঠাকালীন সভাপতি শেখ রহমতুল্লাহ শিক্ষার্থীদের কর্মদক্ষতা বৃদ্ধিতে রাজশাহী কলেজে একটি ক্যাম্পাস রেডিও স্থাপনের দাবি জানান। পরে অধ্যক্ষ হবিবুর রহমান তার বক্তব্যে বলেন, সাধারণ জনগনের সবচেয়ে অাস্তাভাজন হলো সাংবাদিক। তাই নবীনদের অার্তমানবতা কাজ করে যেতে হবে। এছাড়া অাস্তে অাস্তে সব করা হবে বলে জানান তিনি। এর আগে নবীনদের উদ্দেশ্যে স্বাগত বক্তব্যে রাখেন সাবেক সভাপতি শামসুর নাহার সুইটি।

নিউজ ঢাকা

আরো পড়ুন,জবির প্রক্টরিয়াল বডিতে নতুন ৩ সহকারী প্রক্টর নিয়োগ

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

ইবিতে মুক্তিযোদ্ধার সন্তান ও প্রজন্মের নতুন কমিটি

পল্লব সিয়াম, ইবি: ইসলামী বিশ্ববিদ্যালয়ে “মুক্তিযোদ্ধার সন্তান ও প্রজন্ম” শাখা কমিটির অনুমোদন দেওয়া হয়েছে। আজ …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!