কামরুল ইসলাম এর পদত্যাগ চেয়েছে বি এন পি

কামরুল ইসলাম এর পদত্যাগ চেয়েছে বি এন পি

চালের মূ্ল্য বৃদ্ধির কারনে খাদ্যমন্ত্রী এ্যড. কামরুল ইসলাম এর পদত্যাগ দাবী করছেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন নিজেদের অযোগ‌্যতার দায় এড়াতে সরকার চালের মূল‌্যবৃদ্ধির জন‌্য বিএনপিপন্থি ব‌্যবসায়ীদের দায়ী করছে।

শনিবার রাজধানীতে এক অনুষ্ঠানে বি.এন.পি মহাসচিব বলেন, সরকার দেশ পরিচালনায় ব্যর্থ হয়েছে। আওয়ামীলীগ নেতা কর্মীদের লাগামহীন দুর্নীতি ও অত্যাচারের কারনে খাদ্য দ্রব্যের দাম বাড়ছে। দেশের মানুষ আজ বিপাকে পরেছে। দেশে অভাব দেখা দিয়েছে।কিন্তু সরকার তা স্বীকার করতে নারাজ।

ফখরুল আরো বলেন, সরকার নিজেদের অযোগ্যতা ও দুর্নীতির দায় অন্যর উপর চাপিয়ে দেয়ার চেষ্টা করছে। তারা এখন বলছে চালের দাম বৃদ্ধির সাথে বিএনপির ব্যবসায়ীরা জড়িত। এমন খারাপ সঙ্কটময় পরিস্থিতির তৈরি করার দায়ে তিনি খাদ্য মন্ত্রী কামরুল ইসলাম এর পদত্যাগ করা উচিত।

জাতীয়তাবাদী যুবদল ‘বিএনপির ভিশন ২০৩০ নিয়ে যুবদলের ভাবনা’ শীর্ষক নামক এক আলোচনা সভার আয়োজন করে রমনার ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট মিলনায়তনে ।

খাদ‌্যমন্ত্রী এ্যডভোকেট কামরুল ইসলাম চালের অস্বাভাবিক মুল‌্যবৃদ্ধির জন‌্য বিএনপিপন্থি ব‌্যবসায়ীদের দায়ী করেন শুক্রবার আওয়ামীলীগ আনুষ্ঠিত এক অনুষ্ঠানে। তার ওই বক্তব‌্যে প্রদানের একদিন পর বিএনপির পক্ষ থেকে তার পদত‌্যাগ চেয়ে এই বক্তব‌্য দেয়া হলো।

সরকার ক্ষমতার অপব্যবহার করে অন্যায় ভাবে ক্ষমতায় টিকে আছে মন্তব্য করে দেশে একটি নিরাপেক্ষ নির্বাচনের প্রয়োজনীয়তা তুলে ধরেন মির্জা ফখরুল।

নিরাপেক্ষ একটি সরকারের অধীনে সবার অংশগ্রহনে সুন্দর অবাধ ও সুষ্ঠ নির্বাচন দিতে বাধ্য করার জন্য সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহব্বান জানান মির্জা ফখরুল।

এজন্য বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার ভিশন ২০৩০ সকলের দ্বারপ্রান্তে পৌঁছে দিয়ে জনগণের মধ্যে ঐক্য সৃষ্টি করতে নেতা কর্মীদের অগ্রণী ভুমিকা নেয়ার আহ্বান জানান তিনি।

যুবদলের সভাপতি সাইফুল আলম নিরবের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকুর সঞ্চালনায় ঐ অনুষ্ঠানে  আরো বক্তব্য রাখেন বিএনপির ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট জয়নুল আবেদীন, শওকত মাহমুদ, শিক্ষাবিদ ড. মাহবুব উল্লাহ।

 

সুত্র:রাইজিংবিডি

 

আরো পড়ুন:  পাহাড় ধ্বসে ক্ষতিগ্রস্থদের দেখতে গিয়ে ফখরুল সহ বেশ কয়েকজন বিএনপি নেতা আহত

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

কেরানীগঞ্জে র‌্যাবের হাতে ছিনতাইকারী আটক

ঢাকার কেরানীগঞ্জে দেশীয় অস্ত্রসহ ৫ ছিনতাইকারী গ্রেপ্তার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটলিয়ন র‌্যাব ১০ এর সিপিসি …

Leave a Reply

Your email address will not be published.