বহিষ্কার

আলোচিত পাপিয়া যুব মহিলা লীগ থেকে বহিষ্কার

হৃদয় এস সরকার, নরসিংদী প্রতিনিধিঃ বাংলাদেশ যুব মহিলা লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সিদ্ধান্ত অনুযায়ী নরসিংদী জেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক শামীমা নূর পাপিয়াকে দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে দল থেকে আজীবনের জন্যে বহিষ্কার করা হয়েছে।

রবিবার (২৩ ফেব্রুয়ারী) বাংলাদেশ যুব মহিলা লীগের কেন্দ্রীয় সংসদ থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। উল্লেখ, বিভিন্ন পন্থায় নারীদের ফাঁদে ফেলে তাদের ব্যবহার করে অনৈতিক কর্মকান্ড চালানো, অবৈধ সম্পদ, অস্ত্র ব্যবসা, মাদক ব্যবসা, চাঁদাবাজি সহ বিভিন্ন অপরাধে লিপ্ত থাকার অভিযোগে নরসিংদী যুব মহিলালীগের সাধারণ সম্পাদক শামিমা নূর পাপিয়া তার স্বামী সুমন চৌধুরী ওরফে মতি সুমন সহ ৪ জনকে আটক করে র্যাব-১।

শনিবার (২২ ফেব্রুয়ারি) সন্ধ্যায় রাজধানীর কারওয়ানবাজারে র্যাবের মিডিয়া সেন্টারে এক সংবাদ সম্মেলনে র্যাব-১ এর অধিনায়ক লে. কর্নেল শাফী উল্লাহ বুলবুল জানায়, রাজধানীর হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে দেশত্যাগের সময় র্যাব-১ তাদের আটক করে।

নিউজ ঢাকা

আরো পড়ুন,রাজবাড়ীতে আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস পালিত

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

আওয়ামীলীগ এর প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কুবিতে আনন্দ মিছিল

কুবি প্রতিনিধি: বাংলাদেশ আওয়ামীলীগ এর ৭২ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) আনন্দ মিছিল করেছে …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!