Breaking News
Home / প্রচ্ছদ / কেরানীগঞ্জে র‍্যাবের হাতে ভুয়া র‍্যাব গ্রেফতার
ভুয়া র‍্যাব

কেরানীগঞ্জে র‍্যাবের হাতে ভুয়া র‍্যাব গ্রেফতার

ঢাকা জেলার কেরানীগঞ্জ উপজেলার চুনকুটিয়া এলাকা থেকে ২ জন ভুয়া র‍্যাব গ্রেফতার করেছে র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন – ১০।এবিষয় কেরানীগঞ্জ ক্যাম্পের দায়িত্বরত ডিএডি বদিউল আলম জানান গতকাল (২২ ফেব্রুয়ারি ) বিকেল ৪.৩০ ঘটিকার সময় র‌্যাব-১০ সিপিসি-২,কেরানীগঞ্জ ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার এএসপি মোঃ আবুল কালাম আজাদ এর নেতৃত্বে অভিযান পরিচালনা করে ঢাকা জেলার দক্ষিন কেরাণীগঞ্জ থানাধীন চুনকুটিয়া এলাকায় ২ জন ভূয়া র‌্যাব সদস্যকে গ্রেফতার করা হয়েছে ।

তিনি আরো বলেন এসময় তাদের কাছে থেকে ১ জোড়া হ্যান্ডকাপ, ১ টি র‌্যাব জ্যাকেট, ১ টি খেলনা পিস্তল এবং ১ টি ওয়ান গান শুটার .১২ বোর, ৬ রাউন্ড গুলিসহ, ছিনতাইকৃত ২ টি মোবাইল জব্দ করা হয়।
এছাড়া র‌্যাব পরিচয় দিয়ে অস্ত্রের ভয় দেখিয়ে ২ জন ব্যক্তি নিকট হতে ছিনিয়ে নেওয়া ০২ টি মোবাইল ফোন ও নগদ ৬৫০০ টাকা উদ্ধার করা হয়েছে।

অভিযানে গ্রেফতারকৃত আসামীদের নাম ১) মোঃ আলামিন (২২) পিতা- হাফেজ হাওলাদার সাং ফাইসাতলা, থানা- কালকিনি, জেলা- মাদারীপুর, এপি- কালিগঞ্জ জোড়া ব্রীজ রফিক টাওয়ার, থানা-দক্ষিন কেরানীগঞ্জ, জেলা- ঢাকা, ২) মোঃ রুমান মিয়া (২০) পিতা- মোঃ জাহাঙ্গীর, স্থায়ী ঠিকানা- অজ্ঞাত, এপি- সাং চৌধুরী পাড়া রবিন মেম্বারের বাড়ী, থানা- দক্ষিন কেরানীগঞ্জ, জেলা- ঢাকা বলে জানা যায়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, ধৃত আসামীরা কেরানীগঞ্জ সহ ঢাকা আশাপাশে বিভিন্ন স্থানে র‌্যাব পরিচয় দিয়ে এবং অস্ত্র প্রদর্শন করে চাঁদাবাজি. ডাকাতি, মাদক ব্যবসাসহ বিভিন্ন অপরাধমূলক কার্যক্রম করে আসছে, গ্রেফতার হওয়া ব্যক্তিরা র‌্যাবের অনুরূপ জ্যাকেট পরিধান করে র‌্যাবের পরিচয় দিয়ে অস্ত্রের ভয় দেখিয়ে সাধারণ জনগণকে জিম্মী করে তাদের নিকট হতে নগদ টাকা ও মূল্যবান জিনিসপত্র ছিনিয়ে নেওয়াসহ পরিবারের নিকট মুক্তিপণ দাবী করে। গ্রেফতারকৃতদের স্বীকার উক্তি তাহাদের সাথে জড়িত অন্যান্য গ্রপের সদস্যেদের প্রক্রিয়াধীন রয়েছে।

গ্রেফতার হওয়া আসামীদের বিরুদ্ধে ঢাকা জেলার দক্ষিন কেরানীগঞ্জ থানায় একটি মাদক মামলা দায়ের করা হয়েছে।

নিউজ ঢাকা

আরো পড়ুন,রাজবাড়ীতে আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস পালিত

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

About Md masud

Check Also

অনলাইনে বিনামূল্যে বেস্ট এইডের জরুরী স্বাস্থ্য সেবা

“ফ্রি ভার্চুয়াল মেডিকেল ক্যাম্প” শিরোনামে অনলাইনে বিনামূল্যে জরুরি চিকিৎসা পরামর্শ দিচ্ছে বেস্ট এইড। করোনা ভাইরাসের ...

দুস্থ মানুষদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলো বিভিও

করোনাভাইরাসের কারণে বন্ধ হয়ে গেছে নিম্ন আয়ের মানুষের রোজগার। যার কারণে এখন দুবেলা ঠিকমতো তারা ...