ভাষা শহীদদের

ভাষা শহীদদের সম্মান জানাতে ভারতের দলটি এখন রাজবাড়ীতে

শেখ রনজু আহাম্মেদ রাজবাড়ী প্রতিনিধি ঃ ভাষা শহীদদের প্রতি সম্মান জানাতে ভারত থেকে ঢাকার শহিদ মিনারে যাচ্ছে ১৮ সদস্য’র একটি দল। এরই মধ্যে তারা রাজবাড়ী এসে পৌচেছে।

ভারত থেকে আসা দলটি নেতা স্বরজিৎ রয় জানান বাংলা ভাষার সঠিক ব্যবহার ও দুই বাংলার মধ্যে পারস্পারিক সম্পর্ক বৃদ্ধির জন্য এই শোভাযাত্রা।

কলকাতার হানড্রেড মাইলস ভাষা সুত্র নামের সংগঠনের আয়োজনে ১৪ ফেব্রুয়ারী রওয়ানা হয়ে মঙ্গলবার বিকেলে রাজবাড়ী এসেছেন তারা। আগামী ২০ ফেব্রুয়ারী পৌছাবেন ঢাকায়। উদ্দেশ্য ২১ ফেব্রুয়ারীর প্রভাত ফেরিতে অংশ নেওয়া, সম্মান জানানো ভাষা শহীদদের প্রতি।

বাংলা ভাষার জন্য যারা জীবন দিয়েছেন তাদের প্রতি সম্মান জানাতে এই শোভাযাত্রা বলছেন দলের সদস্যরা। মঙ্গলবার বিকেলে দলটি রাজবাড়ী এসে পৌছালে রোটারী ক্লাব অব রাজবাড়ীর পক্ষ থেকে তাদের জানানো হয় ফুলের শুভেচ্ছা। রোটারী ক্লাব অব রাজবাড়ীর চন্দনার সভাপতি মোঃ আব্দুস সালাম জানান, দেশ ভিন্ন হলেও আমাদের ভাষা এক তাই তাদের প্রতিও ভালোবাসা জানিয়ে ফুলের শুভেচ্ছায় গ্রহন করা হয়েছে।

নিউজ ঢাকা

আরো পড়ুন,রাজবাড়ীতে বিক্ষোভ ও সমাবেশ

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

যশোরে ইয়াবাসহ নারী মাদক ব্যবসায়ী আটক

আক্তার মাহমুদ, ঝিকরগাছা : যশোরের ঝিকরগাছা থানা পুলিশের অভিযানে ৭৫ পিচ ইয়াবা ট্যাবলেট সহ মোছাঃ …

2 comments

  1. This is very interesting, You are a very skilled blogger. I’ve joined your rss feed and look forward to seeking more of your wonderful post. Also, I’ve shared your site in my social networks!|

  2. Your mode of explaining all in this piece of writing is actually good, every one can easily know it, Thanks a lot.|

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!