বিক্ষোভ ও সমাবেশ

রাজবাড়ীতে বিক্ষোভ ও সমাবেশ

শেখ রনজু আহাম্মেদ রাজবাড়ী জেলা প্রতিনিধি ঃ এমপি শাজাহান খানের বিরুদ্ধে ইলিয়াস কাঞ্চনের করা মানহানি মামলার প্রতিবাদে ও মামলা প্রত্যাহার দাবীতে রাজবাড়ীতে বিক্ষোভ ও সমাবেশ করেছে সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়ন রাজবাড়ী জেলা শাখা।

মঙ্গলবার সকালে এমপি শাজাহান খানের বিরুদ্ধে মানহানি মামলা প্রত্যাহার দাবীতে রাজবাড়ী জেলা শহরের নতুন বাজার এলাকা থেকে বের করা হয় একটি বিক্ষোভ মিছিল।

মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে পুনরায় নতুন বাজার এলাকায় এসে শেষ হয়। পরে নতুন বাজার বাসস্ট্যান্ড এলাকায় অনুষ্ঠিত হয় শ্রমিক সমাবেশ।

শ্রমিক সমাবেশে সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়ন রাজবাড়ী জেলা শাখার সভাপতি রকিবুল ইসলাম পিন্টু, সাধারন সম্পাদক আব্দুর রশিদ, রাজবাড়ী জেলা মটর শ্রমিক ইউনিয়নের সাধারন সম্পাদক ইসলাম মোল্লা, রাজবাড়ী জেলা ট্রাক ও কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়নের সভাপতি রবিউল ইসলাম মধু, মোঃ ইদ্রিস আলী বাবু, নুরুল ইসলাম নুরাল, প্রমুখ বক্তৃতা করেন। বক্তারা এ সময় শাহাজান খানের বিরুদ্ধে দায়ের করা মামলা প্রত্যাহারের জোর দাবী জানান। বার্তা বিভাগ শেখ রনজু আহাম্মেদ রাজবাড়ী প্রতিনিধি ফোন নং ০১৭১৬৯১৬৬৮১

নিউজ ঢাকা

আরো পড়ুন,রাজবাড়ীর গোয়ালন্দে ভাতিজার লাঠির আঘাতে চাচা খুন

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

জটিল এনজিওপ্লাস্টি সফলভাবে সম্পন্ন হলো এভারকেয়ার চট্টগ্রামে

নিজস্ব প্রতিবেদক জটিল এনজিওপ্লাস্টি সফলভাবে সম্পন্ন করলো বন্দরনগরীতে অবস্থিতে এভারকেয়ার হসপিটাল চট্টগ্রাম। সিনিয়র কনসালটেন্ট অধ্যাপক …

One comment

  1. Hello, i believe that i saw you visited my site thus i got here to go back the want?.I’m trying to
    to find things to improve my web site!I guess its ok to
    make use of a few of your ideas!!

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!