জবি উপাচার্যের ‘বঙ্গবন্ধু, শেখ হাসিনা ও সাম্প্রতিক বাংলাদেশ’ গ্রন্থের মোড়ক উন্মোচন

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মীজানুর রহমান এর ‘বঙ্গবন্ধু, শেখ হাসিনা ও সাম্প্রতিক বাংলাদেশ ‘ গ্রন্থের মোড়ক উন্মোচন করা হয়েছে।

সোমবার (১৭ ফেব্রুয়ারি) সোহরাওয়ার্দী উদ্যানের লেখকপুঞ্জ মোড়ক উন্মোচন মঞ্চে অনুষ্ঠিত হয়। এতে জনসংযোগ, তথ্য ও প্রকাশনা দপ্তরের পরিচালক অধ্যাপক ড. মিল্টন বিশ্বাসের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে মোড়ক উন্মোচন করেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার অধ্যাপক ড. কামালউদ্দিন আহমদ।

এসময় বিশিষ্ট চিত্রশিল্পী নাজমা আক্তার, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন অনুষদের ডিন, রেজিস্ট্রার,প্রক্টর, বিভাগীয় চেয়ারম্যান, শিক্ষক, জগন্নাথ বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. মোঃ নূরে আলম আব্দুল্লাহ, সাধারণ সম্পাদক অধ্যাপক ড. শামীমা বেগম, বিভিন্ন দপ্তরের প্রধান এবং কর্মকর্তা, সাংবাদিক প্রতিনিধিবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ‘বঙ্গবন্ধু, শেখ হাসিনা ও সাম্প্রতিক বাংলাদেশ’ গ্রন্থটিতে স্থান পাওয়া প্রবন্ধগুলোর অনেকগুলোই সাম্প্রতিক ঘটনার প্রেক্ষিতে রচিত।

এই প্রেক্ষাপট মনে রেখেই প্রবন্ধগুলো সংকলন করা হয়েছে। গ্রন্থটির প্রকাশক মেরিট ফেয়ার প্রকাশন। অমর একুশে গ্রন্থমেলায় সোহরাওয়ার্দী উদ্যানের মেরিট ফেয়ার প্রকাশন (স্টল # ৩৯১-৩৯৩, টিএসসি গেইট, সোহরাওয়ার্দী উদ্যান) স্টলে এবং বাংলা একাডেমি প্রাঙ্গণে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের স্টলে (স্টল # ৪৯) পাওয়া যাচ্ছে।

নিউজ ঢাকা

আরো পড়ুন,জবিতে দর্শন বিভাগের নবীনবরণ ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

জবিতে যৌন হয়রানির বিরুদ্ধে গণস্বাক্ষর কর্মসূচী

অপূর্ব চৌধুরী, জবি প্রতিনিধিঃ সম্প্রতি জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের দুই নারী শিক্ষার্থীর সাথে যৌন হয়ারানির ঘটনায় ও …

error: Content is protected !!