সাংবাদিক সম্মেলন

রাজবাড়ীতে চেক জালিয়াতি ও মিথ্যা মামলা থেকে রেহাই পেতে সাংবাদিক সম্মেলন

শেখ রনজু আহাম্মেদ রাজবাড়ী প্রতিনিধি: রাজবাড়ীতে চেক জালিয়াতি ও মিথ্যা মামলা থেকে রেহাই পেতে সাংবাদিক সম্মেলন করেছে একটি ভুক্তভোগী পরিবার। রবিবার দুপুরে রাজবাড়ী জেলা শহরের রয়্যাল টাচ হোটেলের দ্বীতিয় তলায় সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়।

সাংবাদিক সম্মেলনে কালুখালী উপজেলার কালি নগর গ্রামের বাসিন্দা পারুল বেগম দাবী করেন একই এলাকার মোন্তাজ উদ্দিনের ছেলে মাদরাসা কর্মচারী রফিকুল ইসলাম জমি বিক্রির কথা বলে তার কাছ থেকে নগদ ৬ লক্ষ টাকা ও চারটি সাদা চেক নিয়ে যায়। পরে জমি না দিয়ে উল্টো চেক চারটি ডিসঅনার করে মামলা দায়ের করে।

এ ঘটনায় মামলা থেকে রেহাই পেতে মানুষের দারে দারে ঘুরে বেরাচ্ছেন তিনি। এছারাও মামলা আংতঙ্কে পালিয়ে বেরাচ্ছে পুরো পরিবার। পরিশেষে কোন উপায় না দেখে বাংলাদেশ আইন সহায়তা কেন্দ্র ফাউন্ডেলন ( বাসকের ) দারস্থ হয়েছেন।

বাসকের ফিল্ড অফিসার সাবরিনা আক্তার জানান, এ বিষয় নিয়ে কাজ করছে তার সংস্থা। তিনি আরো জানান, পারুলের বিষয়টি নিয়ে তদন্ত করতে গিয়ে আরো অনেক কিছু বেরিয়ে এসেছে। অভিযুক্ত রফিকুল ইসলাম একজন মামলাবাজ ও প্রতারক।

শুধু পারুল নয় তার মতো আরো অন্তত ৩০ টি পরিবার মামলার স্বীকার হয়ে কোন কুল কিনারা না পেয়ে ঘুরে বেরাচ্ছে। এ ঘটনায় কেউ প্রতিবাদ করলে পাওয়া যাচ্ছে মৃত্যর হুমকিও । এই মামলাবাজের থেকে রেহাই পেতেই এই সাংবাদিক সম্মেলনের আয়োজন করা হয়েছে।

নিউজ ঢাকা

আরো পড়ুন,ঘন কুয়াশায় সাড়ে ৮ ঘন্টা পর দৌলতদিয়া পাটুরিয়ায় ফেরি চলাচল শুরু

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

তিন জেলার মানুষ বিনামূল্যে পাবে চক্ষু চিকিৎসা

জবি প্রতিনিধি: পঞ্চগড়, ঠাকুরগাঁও ও মানিকগঞ্জ এই তিন জেলায় অসহায়দের বিনামূল্যে চক্ষুসেবা দিতে চারটি চক্ষু …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!