কমিটি ঘোষণা

জাতীয় যুব সংহতির নরসিংদী জেলার সভাপতি ওমর ফারুক, সম্পাদক ফররুখ আহাম্মেদ

হৃদয় এস সরকার, নরসিংদী প্রতিনিধিঃ জাতীয় যুব সংহতি পার্টির নরসিংদী জেলা শাখার জেলা জাতীয় পাটির নেতা মো: ওমর ফারুক মিয়াকে সভাপতি ও জেলা জাতীয় পার্টির যুব নেতা ফররুখ আহাম্মেদ কে সাধারণ সম্পাদক করে ১০১ সদস্য বিশিষ্ট পুর্ণাঙ্গ নতুন কার্যকারি কমিটি ঘোষণা করা হয়েছে।

গত (৫ ফেব্রুয়ারী) ঢাকা কাকরাইল রমনা জাতীয় যুব সংহতির কার্যালয়ে যুব সংহতির কেন্দ্রিয় নির্বাহী কমিটির সভাপতি আলমগীল শিকদার লোটন ও সাধারণ সম্পাদক ফকরুল আহসান শাহজাদা এ কমিটি অনুমোদন করেন।

নতুন কমিটির সদস্যরা হলেন, সভাপতি মো ওমর ফারুক মিয়া, সাধারণ সম্পাদক ফররুখ আহম্মেদ, সহ-সভাপতি মো: জহিরুল হক ভূঁইয়া, সহ-সভাপতি হাজী আব্দুল কাদির মিয়া, সহ-সভাপতি মঞ্জুর হোসেন খান, সহ-সভাপতি মেহেদী হাসান জাকির, সহ-সভাপতি মোসারফ হোসেন প্রধান, সহ-সভাপতি খবির উদ্দিন ভূঁইয়া জামান, সহ-সভাপতি হুমাউন কবির প্রধান, সহ-সভাপতি কামরুল হাসান ভূঁইয়া নাসিম, সহ-সভাপতি মোঃ দেলোয়ার হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক আমজাদ হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুস সালাম সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক মো: আলম মোল্লা, যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম সোহেল ভূঁইয়া, যুগ্ম সাধারণ সম্পাদক মো: আল ফারাবি, যুগ্ম সাধারণ সম্পাদক শেখ মো: আল মাহমুদ, যুগ্ম সাধারণ সম্পাদক আল আমীন সরকার, প্রাদেশিক সাংগঠনিক সম্পাদক সফিকুল ইসলাম ভূঁইয়া সুমন, প্রাদেশিক যুগ্ম সাংগঠনিক সম্পাদক ইসমাইল হোসেন সরকার, প্রাদেশিক সরকার বিষয়ক সম্পাদক জাহাঙ্গীর আলম দুলাল, যুগ্ম প্রাদেশিক সরকার বিষয়ক সম্পাদক মো: নাসির উদ্দিন, অর্থ সম্পাদক মো: আলী আজম, যুগ্ম অর্থ সম্পাদক মো: মজিবুর রহমান, যুগ্ম কর্মসংস্থান বিষয়ক সম্পাদক মোঃ বাছেদ খন্দকার সহ অন্যান সদস্যরা রয়েছেন নরগঠিত কমিটিতে।

এর আগে গত ২১ ডিসেম্বর নরসিংদী জেলায় জাতীয় পার্টির ভ্যানগার্ড জাতীয় যুবসংহতির এক অনু্ষ্ঠানে উপস্থিত থেকে জাতীয় পার্টির প্রেসিডিয়ামের সদস্য ও জাতীয় যুব সংহতি কেন্দ্রীয় কমিটির সভাপতি আলমগীর সিকদার লোটন, জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও জাতীয় যুব সংহতি কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ফখরুল আহসান শাহজাদা, জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান ও নরসিংদী জেলা জাতীয় পার্টির সভাপতি আলহাজ্ব শফিকুল ইসলাম , জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক হাবিবুর রহমান ভূইয়া, জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাংগঠনিক সম্পাদক ইঞ্জিনিয়ার এম এ সাত্তার সহ জেলা ও উপজেলার জাতীয় পাটির সকল নেতৃবৃন্দেরা সর্ব সম্মতিক্রমে ওমর ফারুক মিয়াকে সভাপতি ও সাবেক যুব নেতা ফররুখ আহমেদকে সাধারণ সম্পাদক হিসেবে ঘোষণা করে।

সেই ধারাবাহিকতায় গত ৫ ফেব্রুয়ারী কেন্দ্রীয় কমিটি সভাপতি ও সাধারণ সম্পাদকের সাক্ষরিত এক পত্রে জেলার ১০১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেয়া হয়েছে। নিউজ ঢাকা ২৪ কে নরসিংদী জেলা যুব সংহতির সম্পাদক ফররুখ আহাম্মেদ জানায়, দলের কল্যাণে আমরা নবগঠিত কমিটির সবাই একত্রিত ভাবে দলের স্বার্থে কাজ করবো।

জাতীয় পার্টি ও জাতীয় যুবসংহতিকে সাংগঠনিক ভাবে একটি শক্তিশালী সংগঠন বানাতে সর্বোচ্চ ভাবে কাজ করে যাবো। এ জন্যে দলীয় নেতাকর্মী সহ সবার সহযোগিতা কামনা করেছেন তিনি।

এই নতুন নবগঠিত কমিটিকে জেলা জাতীয় পার্টির নবীন, প্রবিণ সহ সদর ও অন্যান্য উপজেলার সর্বস্তরের নেতাকর্মীরা অভিনন্দন এবং দলের স্বার্থে কাজ করবার আহবান জানায়।

নিউজ ঢাকা

আরো পড়ুন,কেরানীগঞ্জে মেরামতের সময় লঞ্চে আগুন

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

মিডিয়া বিএনপি কে বাচিয়ে রেখেছে : কামরুল ইসলাম

সাবেক খাদ্য মন্ত্রী ও ঢাকা-২ আসনের এমপি এ্যাড: মো: কামরুল ইসলাম বলেছেন, বিএনপি কোন দল …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!