শাহীন আহমেদ

প্রধানমন্ত্রীর সুনজরে কেরানীগঞ্জের শাহীন আহমেদ

ঢাকার কেরানীগঞ্জ উপজেলা পরিষদ থেকে দ্বিতীয়বারের মতো বাংলাদেশের দুইবারের শ্রেষ্ঠ  নির্বাচিত উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদ । রাজধানীর উপকণ্ঠ হিসেবে সমাদৃত কেরানীগঞ্জ  ছিলো আলোর নিচে অন্ধকার।
বিগত জামাত বিএনপি জোট  আমলে ব্যক্তিগত ক্ষমতা বৃদ্ধির খেয়াল-বেখেয়ালে ছিলো এই জনপদের উন্নয়ন।

এলাকাবাসীর সাথে কথা বলে জানা যায়, শাহীন আহমেদ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় ধারাবাহিক উন্নয়ন হচ্ছে কেরানীগঞ্জে। বিশেষ করে কেরানীগঞ্জের শিক্ষা খাতে বৈপ্লবিক পরিবর্তন এনেছেন তিনি, কেরানীগঞ্জের প্রাথমিক বিদ্যালয় গুলোতে তারই প্রচেষ্টায় বাস্তবায়ন হয়েছে মিড ডে মিল নামে শিক্ষার্থীদের মধ্যে বিনামূল্যে খাদ্য বিতরন কর্মসূচি। তাছাড়া কৃমি নিয়ন্ত্রন সহ সরকারী বিভিন্ন সাস্থ সেবা কর্মসূচি গুলোতে তিনি নিজে উপস্থিত থেকে শিক্ষার্থীদের মধ্যে জনসচেতনা সৃষ্টি করেছেন। বিদ্যালয় প্রাঙ্গন গুলো সবুজায়ন করেছেন নিজ উদ্যোগে।

শিক্ষা খাতে বিশেষ অবদানের জন্যে মাননীয় প্রধানমন্ত্রী কতৃক জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যানের স্বীকৃতি পেয়েছেন পরপর দু’বার। সকাল থেকে রাত জনগনের কল্যানেই ছুটে চলেন তিনি এমন দাবী কেরানীগঞ্জের সাধারন জনগনের। সত্তোরর্ধ এক প্রবীনের সাথে কথা বলে জানা গেলো শাহীন আহমেদ এর সরাসরি সহযোগীতায় বয়স্ক ভাতা সহ সব ধরনের সরকারী সুবিধা পেয়েছেন তিনি। ঢাকা-২ আসনের কয়েকজন প্রবীন নাগরিক,মহিলা ও বিশ্ব বিদ্যালয় গামী শিক্ষার্থীদের সাথে শাহীন আহমেদ সম্বন্ধে কথা বলতে বললে প্রায় প্রত্যেকেই দাবী করেন তিনি যেনো আগামী সংসদ নির্বাচনে ঢাকা-২ আসন থেকে নির্বাচন করেন।এ ব্যাপারে তারা আওয়ামীলীগ সভানেত্রীর সম্মতি প্রত্যাশা করেন।

ব্রীজ-কালভার্ট, বিদ্যালয় ভবন,সড়ক,বৃক্ষ রোপন সহ কেরানীগঞ্জের প্রতিটি উন্নয়ন কর্মকান্ডে শাহীন আহমেদ এর সরব উপস্থিতি তাকে শুধুমাত্র বাংলাদেশের শ্রষ্ঠ উপজেলা চেয়ারম্যানের স্বীকৃতিই এনে দেয়নি। আওয়ামীলীগ সভানেত্রীর ভাষ্যমতে জনপ্রিয় ও কর্মীবান্ধব নেতৃত্বদানকারীই পাবে সংসদ নির্বাচনে দলীয় মনোনয়ন, সেই দৌড়েও আছেন এগিয়ে তিনি।

ইতোমধ্যেই নিজের ইতিবাচক কর্মকান্ড ও দলীয় আনুগত্যতার মধ্য দিয়ে জন সম্পৃক্ততার মাধ্যমে দলীয় সভানেত্রীর নজর কাড়তে সক্ষম হয়েছেন শাহীন আহমেদ। তাঁর এই অর্জনকে ধুলিস্যাৎ করতে নানা মিথ্যা বানোয়াট  গল্প তৈরী করে নিজেদের ভিত্তিহীন পত্রিকায় জনপ্রিয় এই নেতার বিরুদ্ধে অপপ্রচারে লিপ্ত হয়েছে কিছু কুচক্রী মহল, এমন দাবী করেন কেরানীগঞ্জের সাধারন ভোটাররা। আওয়ামীলীগের তৃনমূল নেতাদের সাথে কথা বলে জানা যায় আগামী সংসদ নির্বাচনে ঢাকা-২ আসন থেক তারা কর্মীবান্ধব,জনপ্রিয় নেতা শাহীন আহমেদ কেই সাংসদ হিসেবে দেখতে চান।

ঢাকা-২ আসনের অন্তর্ভূক্ত সাতটি ইউনিয়ন পরিষদ থেকে নির্বাচিত চেয়ারম্যানগনও মনে করেন কেরানীগঞ্জের উন্নয়নের স্বার্থে শাহীন আহমেদ ই যোগ্য ঢাকা-২ এর সাংসদ হবার। এ ব্যাপারে শাহীন আহমেদ এর মতামত জানতে চাইলে তিনি নিউজ ঢাকা ২৪ কে বলেন- কেরানীগঞ্জের মানুষের ভাগ্যোন্নয়নে জননেত্রী শেখ হাসিনার দিক নির্দেশনা বাস্তবায়নে যে কোনো চ্যালেঞ্জ নিতে আমি প্রস্তুত। তিনি আরও বলেন জননেত্রীর নির্দেশনা ও দলীয় আনুগত্যতার বহি:প্রকাশ হিসেবে তিনি যে কাজ কেরানীগঞ্জে করেছেন তা সুবিবেচনায় এনে দলীয় সভানেত্রী যদি তাকে মনোনয়ন দেন অবশ্যই কেরানীগঞ্জের উন্নয়নে জীবন বাজী রেখে তার প্রতিদান দিবেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

এবার ছিন্নমূল মানুষের ঈদ আনন্দে পথশিশু ফাউন্ডেশন

নিজস্ব প্রতিবেদক দেশে করোনা মহামারির মাঝেই উদযাপন হলো আরো একটি ঈদ ৷ “ঈদ মানে আনন্দ, …

45 comments

  1. অল ডা বেস্ট শাহিন ভাই

  2. এগিয়ে যান আগামীর পথে

  3. শুভ হোক আগামী দিনের পথ চলা

  4. কেরাণীগ্জ এ শাহিন আহম্মেদ ছারা বিকল্প আর কিছু আশা করা জায়না–ঢাকা ২ আসনে তাকে এম পি হিসাবে চাই

  5. You are the greatest walking, talking, caring blogging mortal I know !!!

  6. I added a new list. As you’ll see it’s bigger than most of them. I hope you all have had a great week!

  7. Wondering exactly what to do when you have been in an accident, a slip and loss, or a workplace injury?

  8. Thank you for some other great post. Thhe place else
    could anybody get that type of info in succh a perfect means of writing?
    I’ve a presentation next week, aand I am at the look for such info.

    Here is my page rexonaclinic

  9. I constantly spent my half an hour to read this web site’s content
    daily along with a cup of coffee.

  10. Hi! Do you know if they make any plugins to assist with SEO?
    I’m trying to get my blog to rank for some targeted
    keywords but I’m not seeing very good success.
    If you know of any please share. Many thanks! http://cleckleyfloors.com/viagra.pills

  11. Very great post. I just stumbled upon your weblog and wanted to
    say that I’ve really loved surfing around your blog posts.
    In any case I’ll be subscribing on your rss feed and I am hoping you
    write once more soon! https://hydroxychloroquines.studiowestinc.com/

  12. Immigrant advocacy groups are working on a provision they hope will be included in the upcoming U.S. government spending bill that would fund reception centers where children could remain with non-parent family members and be evaluated by child welfare experts for joint release, according to draft text reviewed by Reuters.
    카지노사이트

  13. When Rosalina was expelled, she fainted on a street near the international bridge in Ciudad Juarez, Mexico.
    카지노사이트

  14. When Emiliana fled Guatemala in 2017 to get away from her abusive husband she was only able to cobble enough money together to take one child. She made the painful decision to take her then 2-year old daughter and leave then 7-year old Leonardo behind with his grandmother. After his grandmother died in 2019, Rosalina took care of him.
    카지노사이트

  15. Leonardo asks about his aunt and cousin constantly, Emiliana said, telling her he is asking God that they be allowed into the United States.
    카지노사이트

  16. An agent from the U.S. National Labor Relations Board will sift through ballots sent to more than 5,800 workers at Amazon’s Bessemer, Alabama-based warehouse as part of a prolonged process expected to last days and spark legal challenges.
    카지노사이트

  17. Amazon has aggressively discouraged attempts by the Retail, Wholesale and Department Store Union (RWDSU) to become the first ever to organize one of the online retail giant’s facilities in the United States.
    카지노사이트

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!