মুখোমুখি

কেরানীগঞ্জে যাত্রীবাহী বাস- প্রাইভেটকার মুখোমুখি সংঘর্ষে নিহত ১ আহত ৩

ঢাকা-মাওয়া মহাসড়কের দক্ষিন কেরানীগঞ্জ থানার কদমপুর নামকস্থানে প্রাইভেট কার ও যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় প্রাইভেট কার চালক ঘটনাস্থলেই নিহত হয়েছেন এবং প্রাইভেটকারে থাকা এক পুলিশ কন্সেটবলসহ তিন যাত্রী আহত হওয়ার খবর পাওয়া গেছে।

রবিবার বিকালে এ দুর্ঘটনাটি ঘটে। আহতদের মধ্যে পুলিশ কন্সেটেবল মোঃ রুস্তম আলী (৩৫) ও মোঃ শাহিনকে গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে দক্ষিন কেরানীগঞ্জ থানা পুলিশ ও হাসারা হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে দুর্ঘটনা কবলিত গাড়ী দুটি জব্দ করে পুলিশ হেফাজতে নিয়েছে।

দক্ষিন কেরানীগঞ্জ থানার এস আই কামরুল হাসান জানান, রবিবার বিকাল আনুমানিক ৫টার দিকে মাওয়া থেকে ঢাকা গামী সাদা রঙের একটি প্রাইভেট কার (ঢাকা মেট্রো ঘ-২২-০০৯৯) এবং বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহি বাস টুঙ্গিপাড়া এক্সপ্রেসের (ঢাকা মেট্রো ব-১৪-৭৯৪৯) সাথে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে।

এতে ঘটনাস্থলেই ঘটনাস্থলে একচন নিহত ও তিনজন যাত্রী গুরুতর আহত হওয়ার খবর পাওয়া গেছে। আমরা ঘটনাস্থলে আসার আগেই স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে প্রথমে একটি স্থানীয় ক্লিনিকে পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেছে।

হাসাড়া হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল বাসেদ জানান, রবিবার বিকালে ঢাকা মাওয়া মহাসড়কের দক্ষিন কেরানীগঞ্জের কদমপুর এলাকায় প্রাইভেট কার ও যাত্রীবাহি বাসের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে প্রাইভেটকার চালক ঘটনাস্থলেই মারা যায়। প্রাইভেটকারে থাকা ৩জন আহত হয়েছে।

আহতদের উদ্ধার করে স্থানীয়রা চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে গেছে। ধারনা কর হচ্ছে প্রাইভেটকরটি ভাড়ায় চালিত উবার হবে। নিহত চালকের লাশ হাইওয়ে পুলিশের হেফাজতে রয়েছে।

সুরতহাল প্রতিবেধন তৈরী করে ময়না তদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হবে যাত্রীবাহি বাসটি সড়কের উপর অক্ষত অবস্থায় রেখে চালক হেলপার পালিয়ে যায় বলেও তিনি জনন। এ ঘটনায় দক্ষিন কেরানীগঞ্জ থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

এদিকে ঢাকা মেডিকেল কলেজ পুলিশ ক্যাম্প ইনচার্জ পরিদর্শক মোঃ বাচ্চু মিয়া জানান, ঢাকা মাওয়া মহাসকের দুর্ঘটনায় দু’জন আহত ব্যক্তি ভর্তি হয়েছে। এদের মধ্যে একজন পুলিশ কন্সেটেবল রয়েছে। তার নাম মোঃ রুস্তম আলী এবং অপরজনের নাম মোঃ শাহিন।

নিউজ ঢাকা

আরো পড়ুন,কেরানীগঞ্জে ৭টি অবৈধ কারখানা সিল গালা ; পাঁচজনকে সাজা

 

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

করোনা টেষ্টের

কেরানীগঞ্জে আরোও ৩২ জনের শরীরে করোনা শনাক্ত ; মোট শনাক্ত ৯১৬

ঢাকার কেরানীগঞ্জে ২৬ জুন শুক্রবার  ৩২ জনের করোনা টেষ্টের রেজাল্ট পজেটিভ আসার খবর পাওয়া গেছে …

Leave a Reply

Your email address will not be published.