পরীক্ষার্থীদের

সাঠিরপাড়া স্কুলে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত

হৃদয় এস সরকার, নরসিংদী প্রতিনিধিঃ নরসিংদী শহরের সাঠিরপাড়া কে.কে ইনস্টিটিউশন স্কুল এন্ড কলেজ থেকে ২০২০ সালের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার ( ২৭ জানুয়ারী ) সকালে বিদ্যালয় প্রাঙ্গনে এক অনুষ্ঠানে আনন্দঘন পরিবেশে ছাত্র – শিক্ষকদের মাঝের পুরনো সৃতিচারণের মধ্য দিয়ে পরীক্ষার্থীদের আনুষ্ঠানিক বিদায় জানানো হয়।

এই বছর সাঠিরপাড়া স্কুল থেকে মাধ্যমিক স্কুল সার্টিফিকেট এস.এস.সি পরিক্ষায় ২৮৫ জন্য শিক্ষার্থী অংশ গ্রহণ করবে।

অনুষ্ঠানে বিদ্যালয় ম্যানেজিং কমিটির সদস্য হাবিবুর রহমান ভূইাঁয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে ছিলেন বিদ্যালয় গভর্নিংবডির সভাপতি ফারজানা নজরুল, বিশেষ অতিথি গভর্ডিংবডির সদস্য সাখাওয়াত হোসেন মোল্লা, গভর্নিংভডির সদস্য আমজাদ হোসেন বাচ্চু, সাবিক ব্যবস্থাপনায় মো: নূর হোসেন ভূাইঁয়া সহ আরো উপস্থিত ছিলেন বিদ্যালয়ের অন্যান পরিচালনা কমিটির সদস্যবৃন্দ, শিক্ষকবৃন্দ, ছাত্র-ছাত্রী, অভিভাবক ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এসময় বক্তারা শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, তোমরা পরীক্ষায় ভালো ফলাফল করে অভিভাবক ও স্কুলের সুনাম বয়ে আনবে। সর্বদা ন্যায়, আদর্শ ও সত্যের পথে থেকে নিজেকে দেশ ও দশের কল্যাণে থাকার আহ্বান জানায় তারা। এবং পরীক্ষার্থীদের উজ্জ্বল ভবিষ্যতের কামনায় অনুষ্ঠান শেষে দোয়া মাহফিল আয়োজন করা হয়।

উল্লেখ্য, সোমবার ( ৩ ফেব্রুয়ারী) বাংলা প্রথম পত্র পরিক্ষা দিয়ে শুরু হতে যাচ্ছে মাধ্যমিক জুনিয়ার স্কুল সাটির্ফিকেট এস.এস.সি পরিক্ষা।

নিউজ ঢাকা

আরো পড়ুন,ঘুষ না পেয়ে আটক ব্যক্তির স্ত্রীকে ধর্ষণ এসআই ও তার সোর্সের!

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

জবিতে ‘অফিস ব্যবস্থাপনার কলাকৌশল’ বিষয়ক ট্রেনিং অনুষ্ঠিত

জবি প্রতিনিধি: জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) ইন্সটিটিউশনাল কোয়ালিটি এ্যাসুরেন্স সেলের আয়োজনে অফিস ব্যবস্থাপনার কলাকৌশল বিষয়ক ট্রেনিং …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!