Breaking News
Home / অপরাধ ও আইন / ক্যাসিনো কান্ডে গ্রেফতার মঞ্জু কারাগারে বসেই লড়ছে কাউন্সিলর পদে!
কাউন্সিলর

ক্যাসিনো কান্ডে গ্রেফতার মঞ্জু কারাগারে বসেই লড়ছে কাউন্সিলর পদে!


ওয়ালীদ হোসেন ফাহিমঃ
ক্যাসিনো ও চাদাবাজির অপরাধে গত ৩১ শে অক্টোবর পুলিশের হাতে গ্রেপ্তার হন কাউন্সিলর ময়নুল হক মঞ্জু বর্তমানে তিনি কারাভোগ করছেন। কারাগারে বসেই আবারো ঢাকা দক্ষিন সিটি কর্পোরেশন ৩৯নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী হয়েছেন ময়নুল হক মঞ্জু।

সরেজমিন ৩৯ নং ওয়ার্ড ঘুরে মঞ্জুর বেনার ফেস্টুন দেখা যায় চোখে পড়ার মতো। এলাকায় মাইকিং এর মাধ্যেমেও চলছে তার নির্বাচনী প্রচারনা। জানা যায়,তিনি কারাগারে থাকলেও তার সমর্থিত লোকজন নির্বাচনী প্রচারনা চালিয়ে যাচ্ছেন।

এই এলাকায় শুধু মাত্র একটি আওয়ামী লীগের ক্যাম্প রয়েছে যেটি তে  আওয়ামী লীগ মনোনীত প্রার্থী রোকন উদ্দিন আহমেদের পোষ্টার লাগানো।

এই এলাকার বাসিন্দা হাজী করিম বলেন, আমি র্দীর্ঘ ৩০ বছর ধরে আছি। অনেক রকমের নির্বাচন দেখেছি কিন্তু এই বার এর মত আগে কখনও দেখিনি।আগে প্রার্থীরা মাঠ পর্যায়ে ২৪ ঘন্টা থেকে জনগন ও এলাকার মুরব্বিদের নিয়ে সঙ্গে করে প্রচারণা করতেন কিন্তু এখন তারা শুধু ডিজিটাল মাইক বাজিয়ে এছাড়া দিনে একবার তার কর্মীদের দিয়ে লিফলেট বিতরনের মাধ্যমে চালাচ্ছে তাদের নির্বাচনি প্রচারণা গুলো।

 ৩৯ নং ওয়ার্ড আওয়ামী লীগ মনোনীত  প্রার্থী রোকন উদ্দিন আহমেদ নিউজ ঢাকা২৪ কে বলেন,  এলাকায় চাদাবাজি করে গ্রেপ্তার হওয়ার পর যারা পুনরায় আবার সতন্ত্র থেকে প্রার্থী হয়ে কারাগারে বসে তার ক্যাডার দিয়ে নির্বাচনি প্রচারণা চালাচ্ছে। আমাদের দলের লোকজনদের  উচিত এইসব লোকদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া।

কারন আমাদের এই এলাকার বর্তমান কাউন্সিলর গ্রেফতারের পর এলাকায় কিছু স্থায়ীভাবে বসবাস করা লোকজন মিস্টি বিতরণ করেন।এই এলাকার মানুষ একটি সুন্দর ও শান্তি মূখর পরিবেশে বসবাস করতে চান।

নিউজ ঢাকা

আরো পড়ুন,স্কুল-কলেজের আশপাশে তামাকজাত পণ্য বিক্রি নিষিদ্ধ

 

 

 

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

About নিউজ ঢাকা ২৪

Check Also

করোনা:অকারণে সাধারণ মানুষকে হয়রানি নয়: তথ্যমন্ত্রী

রাস্তাঘাটে সাধারণ মানুষকে অকারণে হয়রানি না করতে আইন-শৃঙ্খলা বাহিনীর প্রতি আহ্বান জানিয়েছেন তথ্যমন্ত্রী এবং আওয়ামী ...

নরসিংদীতে মাদ্রাসার ছাত্রীকে হত্যা

হৃদয় এস সরকার: নরসিংদীর পলাশ উপজেলায় আফিয়া আক্তার (১৫) নামে এক মাদ্রাসার ছাত্রীকে গভীর রাতে ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *