কেরানীগঞ্জে

কেরানীগঞ্জে ৫ বছরের শিশুকে ধর্ষন !!

ঢাকার কেরানীগঞ্জে পূর্ব বন্দ ডাক পাড়া এলাকায়৫ বছর বয়সী এক শিশু ধর্ষনের শিকার হয়েছে। এঘটনায় পুলিশ এলাকাবাসির সহযেগিতায় ধর্ষক মনির হেসেনকে (৫৫) গ্রেপ্তার করতে সক্ষম হয়েছে।

রিয়ার মা জানান, তাদের গ্রামের বাড়ি গোপালগঞ্জজেলার সদও থানার বজরগাছি গ্রামে। অল্প কিছুদিনধরে কেরানীগঞ্জের পূর্ব বন্দ ডাক পাড়া এলাকায় জনৈক আফসার মিয়ার বাড়িতে ভাড়া উঠেছেন ।(আজ) গতকাল রবিবার সন্ধ্যায় দিকে তার মেয়েবাড়ির সামনে খেলতে বের হয়।

আমি মেয়েকে বাড়িরপাশে না দেখে খুজতে বের হই। কিছু সময় পরে মেয়েকে রাস্তায় উলঙ্গ অবস্থায় কান্নাকাটি করতে দেখি এবং তাকে জিজ্ঞাসা করলে মেয়ে ধর্ষনের ঘটনা জানায়।

মেয়ে জানয় ধর্ষক মনির হোসেন তাদের বাড়ির কিছুটা সামনেই চটপটি, ঝালমুড়িবিক্রি করতেন। মেয়ে তার দোকানে কাছে খেলতে আসলে লম্পট মনির তার মেয়েকে চটপটি খাওয়ানোর প্রলোভন দেখিয়ে ওর বাড়িতে নিয়ে যায়। সেখানে তার শিশুটি মেয়েকে মনির ধর্ষন করে।

আমি তখন বাসায় এসে ঘটনাটি আত্মীয় স্বজন ও বাড়ির আশপাশের লোকজনদের জানাই। এলাকাবাসি বিষয়টি জানার পর সবাই মিলে ধর্ষক মনিরকে আটক মারপিট করে। এরপর তারা কেরানীগঞ্জ মডেলথানায় খবর দেয়। খবর পেয়ে পুলিশ এসে ধর্ষক মনিরকে থানায় নিয়ে যায়।

কেরানীগঞ্জ মডেল থানার এস আই রফিকুল ইসলামবলেন, এলাকাবাসীর খবর পেয়ে আমি দ্রুত ঘটনাস্থলে গিয়ে ধর্ষক মনিরকে আটক করে থানায় নিয়ে আসি। শিশুটি আপাতত থানার হেফাজতে আছে। শিশুটিকে ধর্ষন কনা হয়েছে বলেও তিনি জনান।

পরবর্তীতে চিকিৎসার জন্য ওকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ সর্ভিস সেন্টারে(ওসিসিতে) পাঠানো হবে। ধর্ষক মনিরের পিতার নাম মৃত কোরান মিয়া।

গ্রামের বাড়ি টাঙ্গাইলের মির্জাপুর থানার মাহমুদপুর গ্রামে। বর্তমান  সে পূর্ব বন্দ ডাকপাড়া এলাকায় ফজলের বাড়িতে ভাড়ায় বসবাস করেন।

কেরানীগঞ্জ মডেল থানার ওসি কাজি মাইনুল ইসলামবলেন, শিশু ধর্ষন জঘন্যতম অপরাধ। দোষীকে৷ এলাকাবাসীর সহযোগীতায় দ্রæতই আটক করা সম্ভব হয়েছে। ধর্ষকের যেন সর্বোচ্চ শাস্তি হয় বিজ্ঞআদালতে তার আবেদন করবো। এ ঘটনায় ধর্ষিতার
মা বাদী হয়ে কেরানীগঞ্জ মডেল থানায় একটি মামলা দায়ের করার প্রস্তুতি নিচ্ছে।

নিউজ ঢাকা

আরো পড়ুন,আ.লীগ নেতা হত্যার আসামি গুলিতে নিহত

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

কেরানীগঞ্জের শুভাঢ্যা ইউনিয়ন আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে

গতকাল বৃহস্পতিবার বিকাল ৩ টায় চুনকুটিয়া বালিকা উচ্চ বিদ্যালয়ে শুভাঢ্যা ইউনিয়ন আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত …

18 comments

  1. Its like you read my mind! You seem to know so much about this, like you
    wrote the book in it or something. I think that you can do with some pics to drive the message home a bit, but instead of that, this is excellent blog.
    An excellent read. I will certainly be back. http://antiibioticsland.com/Cephalexin.htm

  2. That is a very good tip especially to those fresh to the
    blogosphere. Brief but very precise information… Appreciate
    your sharing this one. A must read post! https://cialis.advantagetriseal.com/tadalafil

  3. tadalafil reviews – generic tadalafil at walmart generic tadalafil online

  4. Hey! This is my first visit to your blog!

    We are a group of volunteers and starting a new initiative in a community in the
    same niche. Your blog provided us beneficial information to work on. You have done a marvellous job! http://herreramedical.org/hydroxychloroquine

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!