পরীক্ষার্থীদের

নরসিংদীতে এসএসসি পরীক্ষার্থীদের বিদায়ী সংবর্ধনা

হৃদয় এস সরকার, নরসিংদী প্রতিনিধিঃ নরসিংদী সদরের বালিকা উচ্চ বিদ্যানিকেতনে এবার ২০২০ সালের সেকেন্ডারি স্কুল সার্টিফিকেট এস.এস.সি পরীক্ষার্থীদের সংখ্যা ১৫০ জন্য এবং আজ তাদের বিদায় অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষ্যে আলোচনা সভা, মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

আজ শনিবার দুপুর ১২ টায় স্কুল প্রাঙ্গনে ১০ম শ্রেণীর ছাত্রী নদী ঘোষের উদ্বোধনী সংগীত পরিবেশনার মধ্য নিয়ে অনুষ্ঠান আয়োজিত হয়। নরসিংদী উচ্চ বালিকা বিদ্যানিকেতনের প্রধান শিক্ষক তুষার কান্তি ঘোষের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী জেলা পরিষদ চেয়াম্যান আব্দুল মতিন ভূইঁয়া, নরসিংদী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির পরিচালক মমিন মিয়া, বিশেষ অতিথি নরসিংদী সরকারি মহিলা কলেজের প্রফেসর এম এ মতিন মিয়া।

এসময় বক্তারা বিদায়ী শিক্ষার্থীদের উদ্দেশ্যে, ২০২০ সালে স্কুরে সকল এস.এস.সি পরীক্ষার্থীদের ভাল ফলাফল করার প্রস্তুতির বিষয় দিকনির্দেশনা মূলক নানান আলোচনা করে। তারা আরো বলেন, সর্ব প্রথম একজন শিক্ষার্থীকে প্রকৃত মানুষ হতে হবে। এই ধাপ অতিক্রমের পর থেকেই প্রতিটি শিক্ষার্থীর নতুন লক্ষ্যে দিকে অগ্রসর হওয়া শুরু। তুমি পরিক্ষায় কি জি.পি এ পেলে সেটা বড় কিছু নয়।

তোমরা শিক্ষার্থীরা স্কুলের শিক্ষকদের কাছ থেকে প্রকৃত অর্থেই কতটুকু শিক্ষা লাভ করতে পেরেছো সেটাই বড় বিষয়। প্রত্যেকে শিক্ষার্থীদের পূর্বের ভালো-মন্দ স্মৃতিচারণ করে নতুন উদ্যোগে নিজেদেরে ভবিষ্যত ও দেশের সেবায় সর্বদা নিয়োজিত রাখতে অনুরোধ জানান অনুষ্ঠানে বক্তারা।

নিউজ ঢাকা

আরো পড়ুন,১১০ পিছ ক্যান বিয়ার সহ কেরানীগঞ্জে র‍্যাবের হাতে গ্রেফতার ১

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

প্রধান শিক্ষক এখন গরু খামারের কেয়ারটেকার

তাসনীমুল হাসান মুবিন,স্টাফ রিপোর্টারঃ ময়মনসিংহের ত্রিশালের আলহেরা একাডেমী এর প্রতিষ্ঠাতা ও প্রধান শিক্ষক আজিজুল হক …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!