গ্রেড উন্নীত

রাজবাড়ীতে বেতন গ্রেড উন্নীত করনের দাবীতে কর্ম বিরতি

রাজবাড়ী প্রতিনিধি ঃ মাঠ পর্যায়ে জেলা প্রশাসনসহ বিভিন্ন কার্র্যালয়ে কর্মরত কর্মচারীদের ( গ্রেড ১৩-১৬ ) পদবী পরিবর্তন ও বেতন গ্রেড উন্নীত করনের দাবীতে সারা দেশের ন্যায় রাজবাড়ীতে দুই ঘন্টা কর্ম বিরতি পালন করেছে বাংলাদেশ কালেক্টরেট সহকারী সমিতি ( বাকাসস)।

সোমবার সকাল ৯ টা থেকে ১১ টা পর্যন্ত রাজবাড়ীর জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে ওই কর্ম বিরতি পালন করা হয়। কর্ম বিরতির কর্মসুচীতে বাংলাদেশ কালেক্টরেট সহকারী সমিতি ( বাকাসস) রাজবাড়ী জেলা শাখার সভাপতি মোঃ মোকবুল হোসেন খান, সহ সভাপতি শুশান্ত কুমার শিকদার, সাধারন সম্পাদক মোঃ রফিকুল ইসলাম চৌধুরী, সাংগঠনিক সম্পাদক বাসুদেব কুমার সরকার, যুগ্ন সাধারন সম্পাদক মোঃ আমিন উদ্দিন, সহ সভাপতি গোলাম পাঞ্জাতন বক্তৃতা করেন।

এ সময় বক্তারা জানান, মাঠ পর্যায়ে বিভাগীয় কমিশনারের কার্যালয়, জেলা প্রশাসকের কার্যালয়, উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়, সহকারী কমিশনার ভুমি এর কার্যালয়ে কর্মরত কর্মচারীদের ( গ্রেড ১৩-১৬ ) পদবী পরিবর্তন ও বেতন গ্রেড উন্নীত করনের দাবীতে সারা দেশে একযোগে বিভিন্ন কর্মসুচী পালন করা হচ্ছে। কেন্দ্রীয় নির্দেশনার আলোকে আগামী ২৭ ফেব্রুয়ারী পর্যন্ত ধাপে ধাপে কর্মসুচী পালন করা হবে। দাবী আদায় না হওয়া পর্যন্ত আন্দোলন চালিয়ে যাওয়ার কথাও বলেন তারা।

নিউজ ঢাকা

আরো পড়ুন,কেরানীগঞ্জে র‍্যাবের হাতে মুক্তিপণ চক্রের ৪ সদস্য গ্রেফতার

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

ঠাকুরগাঁওয়ে ট্রাক্টর দিয়ে ধানক্ষেত নষ্টের অভিযোগ

সুমন হাসান বাপ্পি ঠাকুরগাঁও: ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে বিবাদমান জমি দখল নিতে ধান ক্ষেত ট্রাক্টর/ মাহেন্দ্র দিয়ে …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!