এ্যাসোসিয়েশনের

রাজবাড়ী বার এ্যাসোসিয়েশনের নির্বাচনে সহ সম্পাদক প্রার্থী এ্যাডভোকেট খান মোঃ জহুরুল হক

শেখ রনজু আহাম্মেদ রাজবাড়ী প্রতিনিধি ঃ আগামী ৩০ জানুয়ারী বৃহস্পতিবার আনন্দ ঘন পরিবেশের মধ্য দিয়ে রাজবাড়ী বার এ্যাসোসিয়েশনের নির্বাচন অনুষ্ঠিত হবে। এই নির্বাচনে মামুন-সাইফুল-আনিছ পরিষদে সহ সম্পাদক প্রার্থী হয়েছেন এ্যাডভোকেট খান মোঃ জহুরুল হক।

এ্যাডভোকেট খান মোঃ জহুরুল হক রাজবাড়ী প্রেস ক্লাবের সভাপতি ও রাজবাড়ী যুগ্ন জেলা জজ দ্বীতিয় আদালতের সহকারী পাবলিক প্রসিকিউটর হিসেবে সুনামের সাথে দায়িত্ব পালন করে আসছেন। এ্যাডভোকেট খান মোহাম্মদ জহুরুল হক বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবি পরিষদ রাজবাড়ী জেলা শাখার সদস্য।

এরআগে ২০১৮ সালে বার এ্যাসোসিয়েশনের নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মামুন-রফিক-বাচ্চু পরিষদের সর্বাধীক ভোট পেয়ে বার এসোসিয়েশনের কার্যনির্বাহী কমিটির সদস্য নির্বাচিত হন। তিনি রাজবাড়ী পৌর আওয়ামী লীগের সহ সভাপতি হিসেবে আওয়ামী লীগের সকল কর্মসুচীতে অংশ গ্রহন দলকে শক্তিশালী করতে সাংগঠনিক কাজে বিশেষ ভুমিকা রাখছেন।

এ ছাড়াও বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সাথেও যুক্ত রয়েছেন তিনি । আগামী ৩০ জানুয়ারী বৃহস্পতিবার রাজবাড়ী বার এ্যাসোসিয়েশনের নির্বাচনে সহ সম্পাদক হিসেবে সকল সম্মানিত আইনজীবির কাছে ভোট ও দোয়া চেয়েছেন তিনি

নিউজ ঢাকা

আরো পড়ুন,কেরানীগঞ্জে সাধারন জনগণের সাথে আইনশৃঙ্খলা বাহিনীর উঠান বৈঠক অনুষ্ঠিত

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

নরসিংদীতে খালেদা জিয়াকে বিদেশে পাঠিয়ে চিকিৎসার দাবিতে স্মারক লিপি প্রদান

হৃদয় এস সরকার, নরসিংদী: বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি এবং তাকে বিদেশে পাঠিয়ে চিকিৎসার …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!