ক্রিয়া প্রতিযোগিতা

ইকুরিয়া মুসলিমনগর সরকারী প্রাথমিক বিদ্যালয় বার্ষিক ক্রিয়া প্রতিযোগিতা পুরুস্কার বিতরনী অনুষ্ঠিত

কেরানীগঞ্জ শুভাঢ্যা ইউনিয়নের ঐতিয্যবাহী ইকুরিয়া মুসলিমনগর সরকারী প্রাথমিক বিদ্যালয় ৫০তম বার্ষিক ক্রিয়া প্রতিযোগিতা ,সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরুস্কার বিতরনী অনুষ্ঠিত হয়েছে।

গতকাল রোজ সোমবার সকাল ১০টায় বার্ষিক ক্রিয়া প্রতিযোগিতায় ইকুরিয়া মুসলিমনগর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি হাজি মো. ওহেদুজ্জামান মেম্বারের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান শাহিন আহমেদ।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মাজেদা সুলতানা ,উপজেলা প্রকৌশলী মো.শাহজাহান,ঢাকা জেলা পরিষদ সদস্য শিলারা ইসলাম,ইকুরিয়া মুসলিমনগর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা হাজি মো. শামসুজ্জোহা খান, কেরানীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সদস্য কাইয়ূম ভান্ডরী, ম্যানেজিং কমিটির সদস্য আওয়ামীলীগ নেতা মো.জহিরুল ইসলাম প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে শাহীন আহমেদ বলেন,কেরানীগঞ্জের ইকুরিয়া মুসলিমনগর সরকারী প্রাথমিক বিদ্যালয় সরকারী হয়েছিল এই আওয়ামীলীগ সরকারের আমলেই আর সেই সময় মাননীয় বিদ্যুৎ জ্বালানী ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রীর বাবা অধ্যাপক হামিদুর রহমান এ বিদ্যালয় সরকারী করন করেছিল। আমরা ই্কুরিয়া মুসলিমনগর সরকারী প্রথমিক বিদ্যালয়কে এলাকার ছাত্র/ছাত্রীদের কষ্টের কথা চিন্তা করে হাইস্কুলে রুপান্তরে করব। তিনি বলেন,আমরা এবিদ্যালয়ের ভবনের জন্য ১কোটি ৬ লক্ষ টাকার কাজের অনুমোদন পেয়েছি।

জায়গা ঠিক করেছি ,অতি তাড়াতাড়ি নতুন ভবনের কাজ শুরু করব। তিনি, ছাত্র/ছাত্রীদের মজিববর্ষের ইতিহাস জানানোর জন্য শিক্ষক, শিক্ষিকাদের নির্দেশ প্রদান করেন। পরে বার্ষিক ক্রিয়া প্রতিযোগিতা,সাংস্কৃতিক অনুষ্ঠানে বিজয়ীদের হাতে পুরুস্কার তুলেদেন। #

নিউজ ঢাকা

আরো পড়ুন,রাজবাড়ীতে বেতন গ্রেড উন্নীত করনের দাবীতে কর্ম বিরতি

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

ডাকাতকে গ্রেপ্তার

কেরানীগঞ্জে ডিবি পুলিশের হাতে তিন ডাকাত গ্রেপ্তার

ঢাকার কেরানীগঞ্জে  মো: বাবুল(১৯), মো: রিপন (২২), মো: হাবীব (২৬) নামে তিন ডাকাতকে গ্রেপ্তার করেছে …

Leave a Reply

Your email address will not be published.