অভিযোগ

কেরানীগঞ্জে ৮ বছরের শিশু ধর্ষন অভিযোগ, অভিযুক্ত গ্রেপ্তার

কেরানীগঞ্জে ৮ বছরের এক শিশু ধর্ষনের অভিযোগ উঠছে ৬০ বছর বয়সী এক পান বিক্রেতার বিরুদ্ধে।বৃহস্পতিবার (১৬ জানুয়ারী) রাত ৮ টার দিকে শিশুটিকে ঢাকা মেডিকেল কলেজ ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়।

শিশুটির মায়ের অভিযোগ, তারা কেরানীগঞ্জের ঝাউবাড়ি এলাকায় থাকেন। তার বাড়ির পাশে পান দোকানদার সিদ্দিক মিয়া (৬০) খাবারের প্রলোভন দেখিয়ে একটি পানের ডালা দিয়ে শিশুটিকে সিদ্দিক মিয়ার বাড়িতে পাঠায়। শিশুটি সিদ্দিক মিয়ার বাড়িতে গেলে সিদ্দিক মিয়া ও ওর পিছু পিছু বাড়িতে গিয়ে শিশুটিকে ধর্ষন করে।

বাসায় ফিরে মেয়েটি কাউকে ভয়ে কিছু বলে নি। পরে শারীরিক ভাবে অসুস্থ হয়ে পড়লে মাকে জানায়। অবস্থা খারাপের দিকে গেলে প্রথমে স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজে হাসপাতালে পরে সেখান থেকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

এদিকেএলাকাবাসী জানান  তার ছেলে একজন ফার্মাসিষ্ট। এলাকায় সেলিম ডাক্তার হিসাবেই পরিচিত। কিছু দিন আগে সিদ্দিক মিয়া হজ্জ করে এসেছে। এলাকাবাসী বলছে ধর্ষক যেই হোক না কেন তার কঠিন শাস্তি হ্ওয়া উচিত সিদ্দিক মিয়া অপরাধী হলে তার কঠিন বিচার চাই।

দক্ষিন কেরানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ শাহ জামান জানান, শিশু ধর্ষনের অভিযোগ পেয়েছি। অভিযোগ পেয়ে ধর্ষককে সাথে সাথে  গ্রেপ্তার করা হয়েছে। পরবর্তীতে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হয়ে।

নিউজ ঢাকা

আরো পড়ুন,জবির স্নাতকোত্তর শ্রেণির প্রতিবন্ধি শিক্ষার্থীদের যাবতীয় ফি মওকুফ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

শনাক্তের সংখ্যা

হাজার ছাড়ালো কেরানীগঞ্জে করোনা আক্রান্তের সংখ্যা

ঢাকার কেরানীগঞ্জে ৩০ জুন মঙ্গলবার ৬৮ জনের করোনা টেষ্টের রেজাল্ট পজেটিভ এসেছে।  এ নিয়ে কেরানীগঞ্জে …

Leave a Reply

Your email address will not be published.