জনতার

মুজিব বর্ষের অঙ্গীকার-পুলিশ হবে জনতার -ডিআইজি ঢাকা রেঞ্জ

রাজবাড়ী জেলা প্রতিনিধি ঃ বাংলাদেশ পুলিশ ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান পিপিএম ( বার ) বিপিএম ( বার ) বলেছেন, এ বছর আমাদের স্লোগান হলো “মুজিব বষের অঙ্গীকার-পুলিশ হবে জনতার” পুলিশ কাজের মধ্য দিয়ে বিগত দিনে যেমন প্রমান দিয়েছে এবারও তাই প্রমান দিবে আসলেই পুলিশ জনতার জন্য কাজ করে।

গতকাল বুধবার সকালে রাজবাড়ীর দৌলতদিয়া ঘাটের পুলিশ বক্স ও সিসি ক্যামেরা কার্যক্রমের উদ্বোধন শেষে ডিআইজি এসব কথা বলেন। এ সময় রাজবাড়ীর পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান পিপিএম ( বার ), হাইওয়ে পুলিশ মাদারীপুর অঞ্চলের পুলিশ সুপার মোস্তাফিজুর রহমানসহ উর্দ্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এদিকে ঘন কুয়াশার কারনে বুধবারও ভোর পাচটা থেকে সকাল ১০ টা পর্যন্ত ৫ ঘন্টা দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ফেরি চলাচল বন্ধ ছিলো। মাঝ নদীতে যাত্রী ও যানবাহন নিয়ে আটকে ছিলো ৫ টি ফেরি। বুধবার বিকেলে সরেজমিনে দৌলতদিয়া ঘাটে গিয়ে দেখা যায়, সেখানে জিরো পয়েন্ট থেকে ঢাকা খুলনা মহাসড়কের পদ্মার মোড় পর্র্যন্ত ছয় কিলোমিটার এলাকায় পারের অপেক্ষায় সিরিয়ালে আটকে আছে অন্তত ৬ শত যাত্রীবাহি বাস ও প্রাইভেটকার।

এ ছাড়াও দৌলতদিয়া ঘাট থেকে ১২ কিলোমিটার দুরে গোয়ালন্দ মোড় এলাকায় সাড়ে তিন কিলোমিটার এলাকায় এক সাড়িতে পারের অপেক্ষায় রয়েছে আরো অন্তত ২ শত পন্যবাহি ট্রাক। বিআইডব্লিটিসি দৌলতদিয়া কার্যালয়ের ব্যবস্থাপক আবু আব্দুল্লাহ রনি জানান, ঘন কুয়াশা একটি প্রাকৃতিক দুর্যোগ। ঘন কুয়াশায় দুর্ঘটনা এড়াতে ফেরি চলাচল বন্ধ রাখা হয়।

বুধবারও পাচ ঘন্টা ফেরি চলাচল বন্ধ ছিলো। তবে সকাল ১০ টার দিকে কুয়াশা কেটে যাওয়ার কারনে আবার ফেরি চলাচল শুরু হয়েছে। দৌলতদিয়া ঘাটে ফরিদপুরের চন্দ্রপারা ওরশের বাড়তি গারির চাপ রয়েছে যে কারনে ঘাট এলাকায় তীব্র জানজট দেখা দিয়েছে। তবে এই রুটে বর্র্তমানে রোরো ( বড় ) ৮ টি ফেরিসহ মোট ১৫ টি ফেরি চলাচল করছে। অগ্রাধীকার ভিত্তিতে যাত্রীবাহি বাস ও পচনশীল পন্যবাহি ট্রাক পারাপার করা হচ্ছে। বার্তা বিভাগ শেখ রনজু আহাম্মেদ রাজবাড়ী প্রতিনিধি ফোন নং -০১৭১৬৯১৬৬৮১

নিউজ ঢাকা

আরো পড়ুন,জবির শিক্ষার্থীদের সাথে র‍্যাবের সংঘর্ষ আহত ৭

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

পরিত্যক্ত ভবনের

নাটোরে সভাপতি ও প্রধান শিক্ষকের বিরুদ্ধে বিদ্যালয় ভবন ভাঙার অভিযোগ

সরকারি অনুমতি ছাড়া প্রাথমিক বিদ্যালয়ের পরিত্যক্ত ভবনের বারান্দা, দেওয়াল ও খুঁটি ভাঙ্গার অভিযোগ উঠেছে বিদ্যালয় …

Leave a Reply

Your email address will not be published.