দূর্ঘটনায়

নরসিংদীতে মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় নিহত ১০ পুলিশকে শ্রদ্ধা নিবেদন

হৃদয় এস সরকার, নরসিংদী প্রতিনিধিঃ নরসিংদীতে ২০১১ সালের ১৫ জানুয়ারি মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় নিহত ১০ পুলিশ সদস্যের ৯ম মৃত্যু বার্ষিকী উপলক্ষ্যে তাদের স্মৃতি-স্তম্ভে জেলা পুলিশ শ্রদ্ধা নিবেদন ও পুষ্পস্তবক অর্পণ করেছে।

আজ বুধবার (১৫ জানুয়ারী) শিবপুরের নরসিংদী জেলা পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার সহ জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত থেকে নিহতদের প্রতি শ্রদ্ধাজ্ঞাপনক, তাদের আত্মার মাগফেরাত কামনায় ও দোঁয়া, মোনাজাত করেন।

উল্লেখ্য, ২০১১ সালের ১৫ জানুয়ারি এক মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় নরসিংদী জেলা পুলিশ লাইন্স এক নির্বাচনী অনুষ্ঠানে যোগদানের উদ্দ্যেশ্যে বেলাব থানা থেকে নরসিংদী পুলিশ লাইন্সে আসার পথে ঢাকা-সিলেট মহাসড়ককের শিবপুর উপজেলার ঘাসিরদিয়া পুকুরেরপাড় নামক স্থানে একটি বেপরোয়া ট্রাকের সাথে পুলিশের পিক-আপের মুখোমুখী সংঘর্ষে ১০ জন্য পুলিশ সদস্য প্রাণ হারান।

নিহতরা হলেন, বেলাব থানার তৎকালীন ভারপ্রাপ্ত কর্মকর্তা ফারুক আহমেদ খান (৪২), ইন্সপেক্টর (তদন্ত) জিয়াউল হক খান (৪০), এসআই কংকন কুমার মন্ডল (৪৬), কনস্টেবল কৃষ্ণকান্ত বর্মন (৪০), কনস্টেবল রিয়াজ (৩৮), কনস্টেবল বজলু (৩৪), কনস্টেবল মাসুদ পারভেজ (৩৬), কনস্টেবল নারায়ণ চন্দ (৪০), ড্রাইভার রেজাউল করিম (৩৫) ও কনস্টেবল প্রিয়তোষ (৩৬) ।

নিউজ ঢাকা

আরো পড়ুন,জবিতে মাদকবিরোধী ফোরামের কমিটি গঠিত

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

পরিত্যক্ত ভবনের

নাটোরে সভাপতি ও প্রধান শিক্ষকের বিরুদ্ধে বিদ্যালয় ভবন ভাঙার অভিযোগ

সরকারি অনুমতি ছাড়া প্রাথমিক বিদ্যালয়ের পরিত্যক্ত ভবনের বারান্দা, দেওয়াল ও খুঁটি ভাঙ্গার অভিযোগ উঠেছে বিদ্যালয় …

Leave a Reply

Your email address will not be published.