ঘাতক বাসের ধাক্কায় গুরুতর আহত জবি শিক্ষার্থী

ঢাকা-মাওয়া রোডে চলাচলকারী ইলিশ বাসের ধাক্কায় জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের মবিন (১০ম ব্যাচ) নামের এক শিক্ষার্থী আহত হয়েছে।

জানা যায়, আজ বিশ্ববিদ্যালয় থেকে ইলিশ বাস(নাম্বারঃ৫৩৪৯ নং) যোগে বাসায় ফেরছিল মবিন।সে বাস থেকে ঢাকা-মাওয়া মহাসড়কের বেজগাঁও বাস স্ট্যান্ডে বেলা ২ঃ৩০ মিনিটে নামতে গেলে বাসের ড্রাইভার বাস না থামিয়ে চলতেই থাকে। পরে বাস ড্রাইভার তাকে চলতি বাস থেকে নামতে বলে,হালকা গতি কমায়। চলতি বাস থেকে নেমে যাওয়ার পর রাস্তার পাশে গিয়ে দাঁড়ানোর আগেই বাসটি আবার দ্রুত গতিতে চলা শুরু করলে রাস্তায় ভালোভাবে দাঁড়ানোর আগেই বাস তাকে সজোরে ধাক্কা দেয়।এতে এসে গুরুতর আহত হয়।

পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে একটি হাসপাতালে নিলে চিকিৎসকরা তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসতে বলেন।শেষ খবর পাওয়া পর্যন্ত তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে জরুরি বিভাগে ভর্তি করানো হয়েছে।তার এক পা ভেঙ্গে গেছে এবং শরীরের বিভিন্ন অংশে গুরুতর আঘাত রয়েছে। এই বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড.মোস্তফা কামাল বলেন, বিষয়টি তিনি অবগত আছেন এবং তিনি শিক্ষার্থীর চিকিৎসার খোঁজ খবর রাখছেন।পাশাপাশি ঘটনাস্থল এলাকার পুলিশের সাথে যোগাযোগ করছেন ঘাতক বাস চালক ও বাসটিকে আটকানোর চেষ্টা চলছে।

নিউজ ঢাকা

আরো পড়ুন,৪৭নং ওয়ার্ডে লাটিমের গনজোয়ার

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

জবিতে যৌন হয়রানির বিরুদ্ধে গণস্বাক্ষর কর্মসূচী

অপূর্ব চৌধুরী, জবি প্রতিনিধিঃ সম্প্রতি জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের দুই নারী শিক্ষার্থীর সাথে যৌন হয়ারানির ঘটনায় ও …

error: Content is protected !!