৪৭নং ওয়ার্ডে

৪৭নং ওয়ার্ডে লাটিমের গনজোয়ার

ঢাকা সিটি নির্বাচনের বাকি আর মাত্র কিছু দিনের। প্রতিটি ওয়ার্ডের প্রার্থীরাই ইতিমধ্যে মার্কা পেয়ে গেছেন। মার্কা পেয়ে যে যার নির্বাচনী প্রচারনায় ব্যস্ত সময় পার করছেন। আসন্ন ঢাকা সিটি নির্বাচনের ৪৭ নং ওয়ার্ড থেকে কমিশনার পদে প্রার্থী হয়েছেন ইব্রাহিম আহমেদ রিপন। ইতি মধ্যেই রিপন ৪৭নং ওয়ার্ডে তার নির্বাচনী প্রচার প্রচারনায় গন জোয়ার সৃষ্টি করেছেন। তার মার্কা লাটিম এখন ৪৭ ওয়ার্ডের প্রতিটি মানুষের মুখে মুখে।

সরজমিনে ৪৭ নং ওয়ার্ড ঘুরে দেখা যায় ইব্রাহিম আহমেদ রিপন প্রচার প্রচারনায় বেশ ভালো অবস্থানে রয়েছেন। প্রতিদিন ই সকাল বিকাল নির্বাচনী প্রচারনায় সহযোদ্ধাদের নিয়ে ঘাম ঝরাচ্ছেন তরুন এই ক্লিন ইমেজ প্রার্থী।  এলাকায় তরুন বৃদ্ধ সব বয়সের সবার কাছে তার গ্রহনযোগ্যতাও বেশি।

ডি আই টি প্লট ২নং গলির মোঃ শাহাবুদ্দিন শরীফ (৭৪) বলেন ” রিপনরে আমি ছোট থেকে দেখছি ও সবসময় ভালো কাজের সাথে থাকে, কখনো খারাপ কিছু দেখিনাই। ও পাশ করলে এলাকার কাজ হবে৷ নিজের পয়সা খরচ করে হলেও এলাকার কাজ করবে আমরা জানি”

শ্বসান ঘাট এর বাসিন্দা নির্মল বাবু(৪৫) বলেন, “রিপন ভাইয়ের কাছথেকে আমরা সব সময় সহযোগিতা পাই, তার কাছে কখনো কোন বিষয় নিয়ে খালি হাতে ফিরে যাইনি” রিপন ভাই আমাদের এলাকার পরিবেশ ও শিক্ষার মান উন্নয়নে কাজ করবে বলে কথা দিয়েছে।

আর সিন গেটের ব্যাবসায়ী, সাইদু ইসলাম(৪০) বলেন, “মাদক ও সন্ত্রাস মুক্ত এলাকা আমাদের প্রত্যাশা, রাজনৈতিক ছত্র ছায়ায় যেন কোন মাদক বা সন্ত্রাস না হয় এটাই আমাদের দাবি” আই জি গেটের গৃহিণী নাজমা সুলতানা (৪৭) বলেন, “গ্যাস নিয়ে আমরা অনেক দিন ধরে কষ্টে আছি, আমাদের গ্যাস সমস্যার সমাধান চাই কাউন্সিলর এর কাছে।”

এ বিষয়ে  মরহুম ইয়াকুব আহমেদ (বালু) মেম্বারের ছেলে হিসেবে সকলের কাছে পরিচিত ইব্রাহিম আহমেদ রিপন নিউজ ঢাকাকে বলেন  ভোটের মাধ্যমে জনগন আমাকে সুযোগ দিলে আমি মাদক ও সন্ত্রাস মুক্ত সমাজ গড়তে কাজ করবো, যুব সমাজকে দক্ষ করে গড়ে তোলার জন্য যুগ উপযোগী স্কিল ডেভেলপমেন্ট প্রশিক্ষনের ব্যাবস্থা করবো৷ এছাড়া আমার ৪৭নং ওয়ার্ডে গ্যাস, জলাবদ্ধতা ও সুপেও পানির যে সমস্যা আছে তা নিরসনে প্রাধান্য দিতে চাই। ডেংগু সমস্যা বিগত বছরে মানুষের যে ভোগান্তি তৈরি করেছিলো সে বিষয়টি মাথায় রেখে পরিকল্পিত ভাবে এডিস মশা নিধনে কাজ করার ইচ্ছা প্রকাশ করেন এ তরুন প্রার্থী।

 

তিনি আরো বলেন, “সামাজিক অপরাধ নিয়ন্ত্রণে সিসি টিভি ক্যামেরার আওতায় আনতে চাই পুরো ৪৭নং ওয়ার্ডকে, পরিচ্ছন্ন নগরি গড়তে আমি সকলের সহযোগিতা চাই” দল মতের উর্ধে উঠে সকলকে নিয়ে সকলের জন্য কাজ করতে চান এ কাউন্সিলর প্রার্থী।

 

বিশেষ প্রতিনিধি

নিউজ ঢাকা

আরো পড়ুন,ঘাতক বাসের ধাক্কায় গুরুতর আহত জবি শিক্ষার্থী

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

রাজবাড়ীর পাংশায় আগ্নেয়াস্ত্র গুলি ও দেশীয় অস্ত্রসহ গ্রেপ্তার ১

শেখ রনজু আহাম্মেদ রাজবাড়ী প্রতিনিধিঃ রাজবাড়ীর পাংশায় অভিযান চালিয়ে আগ্নেয়াস্ত্র গুলি ও বিপুল পরিমান দেশীয় …

3 comments

  1. রুবেল আহমেদ

    ৪৭নং ওয়ার্ডের ৫জন প্রার্থীর মধ্যে সব দিক থেকে সেরা প্রার্থী ইব্রাহিম আহমেদ রিপন ভাই৷

    লাটিম মার্কায় ভোট চাই

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!