নির্বাচনী

মার্কা পেয়ে নির্বাচনী প্রচারণায় ৩৭ নং ওয়ার্ড স্বতন্ত্র কাউন্সিলর প্রার্থী সাহাবুদ্দিন জনি

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচন কে সামনে রেখে কোতোয়ালি থানা আওয়ামিলীগের সিনিয়র সহ-সভাপতি হাজী সাহাবুদ্দিন জনি গতকাল শুক্রবার নির্বাচন কমিশন রিটার্নিং কর্মকর্তার কাছ থেকে লটারী মাধ্যমে ব্যাট মিন্টন মার্কা পেয়ে শুক্রবার বাদ জুম্মা পুরান ঢাকার নবাববাড়ী জামে মসজিদে জুম্মার নামাজ আদায় করে নির্বাচনী প্রচারণা শুরু করেন।

এলাকায় সকলের কাছে কুশল বিনিময় করে দোয়া ও ব্যাট মিন্টন মার্কায় ভোট চান। এরপর শনিবার বিকালে নবাববাড়ি পুকুরপাড় থেকে সাহাবুদ্দিন জনির সমর্থনে নির্বাচনী মিছিল বের করে। মিছিল টি নবাববাড়ি পুকুরপাড় থেকে শুরু করে ওয়ার্ডের বিভিন্ন এলাকা প্রদক্ষিণ করে

এসময় আগামী ৩০ শে জানুয়ারী অনুস্থিত নির্বাচনে তাকে ব্যাট মিন্টন মার্কায় ভোট চেয়ে শ্লোগান দেয়। পুরান ঢাকার ব্যবসার প্রানকেন্দ্র ইসলাম পুর, সদরঘাট, পাটুয়াটুলি,বাদামতলী, কুমার টুলি,শাখারীবাজারের একাংশ নিয়ে গঠিত ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের আওতাভুক্ত ৩৭ নং ওয়ার্ড। এ ওয়ার্ডে মোট ভোটার প্রায় ১২ হাজার এরমধ্যে তরুণ ও সংখ্যালঘু ভোটার রয়েছে। দীর্ঘদিনের অবহেলিত ওয়ার্ডটি এখানে নেই কোন খেলার মাঠ নেই কমিউনিটি সেন্টার, রয়েছে জলাবদ্ধতার মতো সমস্যা এবারের আসন্ন নির্বাচনে প্রার্থীরা ভোটারদের কাছে তাদের প্রতিশ্রুতির কথা বলে ভোট প্রার্থনা করছেন।

বিশেষ প্রতিনিধি:

নিউজ ঢাকা

আরো পড়ুন,পশ্চিমাঞ্চলের ট্রেনের সময়সূচিতে পরিবর্তন, কার্যকর ১০ জানুয়ারি

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

ময়মনসিংহের ত্রিশালে যে কারণে সন্তানের লাশ নিতে রাজি হননি পিতা

তাসনীমুল হাসান মুবিন,ময়মনসিংহ প্রতিনিধিঃ করোনার উপসর্গ নিয়ে মৃত আরাফাত হোসেনের (১৭) লাশ দাফন করতে নিতে …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!