পরিকল্পিতভাবে

কেরানীগঞ্জে পরিকল্পিতভাবে কিশোরকে হত্যার অভিযোগ

ঢাকা জেলার কেরানীগঞ্জ উপজেলার পশ্চিম আগানগরে সিহাব ( ১৭) নামের এক কিশোরকে পরিকল্পিতভাবে হত্যার অভিযোগ তুলেছে নিহতের পরিবার। নিহতের পিতার নাম সাহেদ আলী।নিহতের মা সকিনা বেগম জানান, গত বৃহস্পতিবার বিকালে নাইম নামে সিহাবের এক বন্ধু বাসায় লোক মারফত সিহাবকে ডাকতে পাঠায়।

এরপরে সিহাব বাসা থেকে বের হয়ে যায়। পরে বৃহস্পতিবার রাত ৮ টার দিকে বাসার সামনে রাস্তায় ওর সাথে আমার শেষ দেখা হয়েছিলো। আমি ওকে বাসায় তাড়াতাড়ি আসার জন্য বলি, ্ও আমাকে উত্তর দেয় তুমি যাও আমি আসতেছি। এটাই ওর সাথে আমার শেষ কথা। এর পরে রাতে আর ও বাসায় ফিরে নি। শুক্রবার সকালে এলাকায় লোকমুখে শুনতে পাই হাজী মার্কেটে (লন্ডন টাওয়ার) একটি কিশোর ছেলের মৃতদেহ পরে রয়েছে। পরে ঘটনাস্থলে গিয়ে দেখি ঐটা আমার ছেলে সিহাবের লাশ।

নিহতের মা আরো বলেন, ৩ ভাই -বোনের মাঝে নিহত সিহাব ছিলো দ্বিতীয়। বেকার ছিলো ও তবে মাঝে মাঝে ওর বাবার শরবত এর দোকানে গিয়ে বসতো। এলাকার বাজে ছেলেদের সাথে ঘুরতো আর নেশা করতো তাই তাকে মাদক থেকে দূরে রাখতে ২ বার রিহাবে দিয়েছিলাম। গত বুধবার (৮ জানুয়ারি) রিহাব দেখে বাসায় আনি এস্তেমায় যাওয়ার জন্য। কিন্তু আজ তার মৃত দেহ দেখতে হলো, আমার ছেলেকে নিশ্চই কেউ উপর থেকে ফেলে দিয়েছে। আমি আমার ছেলের হত্যার সঠিক বিচার চাই।

দক্ষিণ কেরানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (্ওসি) শাহ জামান এ বিষয়ে বলেন, লোকমুখে সংবাদ পেয়ে পশ্চিম আগানগর হাজী মার্কেট নামক নির্মাণাধীন ভবনের লিফ্ট এর কোঠার নিচ থেকে হাত ভাঙ্গা ও মুখ থেতলানো অবস্থায় সিহাব নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে দক্ষিন কেরানীগঞ্জ থানা পুলিশ। সিহাব ঐ বিল্ডিং এর ছাদে বসেই নেশা করতো বলে জানা যায়। লাশের সুরতহাল প্রতিবেদন শেষে ময়না তদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ মিটফোর্ড হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্ত রির্পোট আসলে মৃত্যুর আসল কারন জানা যাবে।
এ রিপোর্ট লেখা পর্যন্ত এ ঘটনায় কোন মামলা দায়ের করা হয় নি ।#

নিউজ ঢাকা

আরো পড়ুন,কেরানীগঞ্জ মডেল থানায় বিদায়ী অফিসার ইনচার্জের সংবর্ধনা অনুষ্ঠান

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

প্রধানমন্ত্রীর বিশেষ অনুদান পেলো কেরানীগঞ্জের ৬২২টি মসজিদ

করোনাভাইরাসের কারনে স্থবির হয়ে পরেছে পুরো । করোনা পরিস্থিতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের সকল …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!