Breaking News
Home / উদ্যোগ / কেরানীগঞ্জ প্রেসক্লাবে উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প ও ঔষধ বিতরন
মেডিকেল ক্যাম্প

কেরানীগঞ্জ প্রেসক্লাবে উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প ও ঔষধ বিতরন

কেরানীগঞ্জ প্রেসক্লাবের উদ্দোগ্যে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়। গতকাল শুক্রবার সকাল ৯টা থেকে শুরু হয়ে দুপুর ১টা পর্যন্ত এ ক্যাম্প অনুষ্ঠিত হয়।ফ্রি মেডিকেল ক্যাম্পে কেরানীগঞ্জের আটি বাজার এলাকার আলাদিন পেইন সেন্টারের এক ঝাক অভিজ্ঞ ডাক্তারের সমন্বয়ে বিভিন্ন রোগের প্রায় তিন শতাধিক রোগীকে সেবা প্রদান করা হয়।

ফ্রি মেডিকেল ক্যাম্পের চিকিৎসরা সেবা নিতে আসা বিভিন্ন রোগীদের সমস্যা অনুযায়ী চিকিৎসা সেবা দেয়ার পাশাপাশি ফ্রি ঔষধ বিতরনও করেন।

আলাদিন পেইন সেন্টারের প্রতিষ্ঠাতা ও ফ্রি ক্যাম্পের উদ্যোক্তা ডাঃ হাবিবুর রহমান জানান, এটি তাদের ৫০ তম ফ্রি ক্যাম্প। এ পর্যন্ত ৫০টি ক্যাম্পে প্রায় সাড়ে সাত হাজার রোগীকে তারা সেবা দিয়েছিন। ফ্রি ক্যাম্প চলমান থাকবে। প্রতি শুক্রবার ফ্রি ক্যাম্পের মাধ্যমে কেরানীগঞ্জের প্রতিটি এলাকায় অসহায় গরীব রোগীদের সেবা ও ফ্রি ঔষধ দেয়া হবে বলে তিনি জানান।

ফ্রি ক্যাম্প সম্পর্কে কেরানীগঞ্জ প্রেস ক্লাবের সাধারন সম্পাদক আলতাফ হোসেন মিন্টু বলেন, কেরানীগঞ্জের সন্তান ডাঃ হাবিবুর রহমান প্রতি শুক্রবার নিত্যান্তই গরীব রোগীদের ফ্রি চিকিৎসা প্রদান করে থাকেন। বিষয়টি আমার কাছে ভাল লেগেছে, প্রায় এক মাস আগে তার সাথে কথা বলে আমি তাকে আমাদের প্রেস ক্লাবে এ রকম একটি ফ্রি ক্যাম্প করার কথা বলি। তিনি রাজি হন এবং আমাকে কথা দেন তার ৫০তম ক্যাম্পটি প্রেস ক্লাবে করে স্বরনী করে রাখতে চান।

আমি সাংবাদিক হিসাবে খুবাই আনন্দিত যে ডাঃ হাবিবুর রহমানের সাথে এমন একটি মহান কাজে সামিল হতে পেরেছি। আমরা চেষ্টা করবো আমাদের কেরনানীগঞ্জ প্রেস ক্লাব থেকে যেন এ রকম ফ্রি মেডিকেল ক্যাম্প করে গরীব ও অসহায় রোগীদের সেবা প্রদানসহ বিভিন্ন সামাজিক কাজে অংশ গ্রহন করতে পারি।

এ সময় আরো উপস্থিত ছিলেন, ডা: মুহাম্মদ হাবিবুর রহমান, ডাঃ নাসরীন রহমান, ডাঃ এইচ এম তারেক, ডাঃ রাসদ্ই-আফরোজ পারভীন, কেরানীগঞ্জের প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ শফিক চৌধুরী, সহ সভাপতি ইকবাল হোসেন রতন, কোষাধাক্ষ্য মোক্তার হোসেন, সাংগঠনিক সম্পাদক সুলতান মাহমুদ, সাংবাদিক-মো: লিটন মাহমুদ, সামসুল ইসলাম সনেট, মো: আরিফুল ইসলাম, মো: আশিক নুর, মোঃ মাসুদ মুন, রাজু আহমেদ প্রমুখ।

নিউজ ঢাকা

আরো পড়ুন,পশ্চিমাঞ্চলের ট্রেনের সময়সূচিতে পরিবর্তন, কার্যকর ১০ জানুয়ারি

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

About নিউজ ঢাকা ২৪

Check Also

কেরানীগঞ্জে ৫০ হাজার পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরন করলো বিপু-শাহীন

প্রাণঘাতী মহামারী করোনাভাইরাসে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্থ হয়েছে অসহায় দিনমজুর খেটে খাওয়া গরীব মানুষ গুলো। সব ...

কেরানীগঞ্জ মডেল টাউন লকডাউন !

ঢাকার কেরানীগঞ্জে প্রথম করোনা আক্রান্ত ব্যাক্তি শনাক্ত করা হয়েছে। আক্রান্ত ব্যাক্তির বয়স  (৬৮) তিনি কেরানীগঞ্জ ...