তীব্র

হাড়কাঁপানো তীব্র ঠান্ডায় কাপছে নরসিংদী সহ পুরো দেশ

হৃদয় এস সরকার, নরসিংদী প্রতিনিধিঃ ডিসেম্বরে আবহাওয়া অধিদপ্তর আভাস দিয়ে ছিলো যে জানুয়ারি মাসের শুরুতে তিনটি তীব্র শৈতপ্রবাহ হওয়ার সম্ভাবনা রয়েছে। আজ মঙ্গলবার (৭জানুয়ারী) পুরো দেশে তারই প্রতিফলন লক্ষ্য করা যাচ্ছে।

সোমবার সন্ধ্যায় হঠাৎ বাতাসের তীব্র তা ক্রমেরই বৃদ্ধি পেতে থাকে । এবং আজ মঙ্গলবার ভোর থেকে হাড়কোঁপানো তীব্র ঠান্ডায় কাপছে নরসিংদী সহ পুরো দেশের মানুষ ।

হঠাৎ শীতের কারণে দিন আনা খেটে খাওয়া কর্মজীবি নিম্ন আয়ের মানুষ পরছে বিপাকে । ঠান্ডা বাসাসের কারণে জবুথবু হয়ে পরেছে ছোট বাচ্চা ও বয়েস্ক শ্রেণীর মানুষরা । প্রয়োজন ছাড়া ঘর থেকে বাহির হচ্ছে না কেউ এর জন্যে শহরে রাস্তা গুলো ফাঁকা প্রায় ।

এদিকে আবহাওয়া অধিদপ্তর থেকে জানা গিয়েছে, আজ সরকারি আবহাওয়া অফিস কর্তৃক রেকর্ডকৃত স্থান সমূহের মধ্যে সর্বনিম্ন তাপমাত্রা রাজশাহীতে ৮.৮ ডিগ্রী সেলসিয়াস ও সর্বোচ্চ তাপমাত্রা টেকনাফে ২৭.১ ডিগ্রী সেলসিয়াস। ঢাকায় সর্বোচ্চ ২২.৬ ও সর্বনিম্ন ১২.৩ ডিগ্রী সেলসিয়াস তাপমাত্রা বিরাজমান করছে।

আরো জানা যায়, আগামী এক-দুই দিন কয়েকেটি জেলায় রোদ উঠার সম্ভাবনা নেই । দেশের উত্তর-পশ্চিম দিক থেকে দক্ষিণ-পূর্ব দিকে গতিশীল মেঘের উপস্থিতি দেখা যাবে আজ থেকে আগামী কয়েক দিনের মধ্যে । জানুয়ারির ১৩ তারিখ পর্যন্ত দেশের বিভিন্ন এলাকায় বৃষ্টিপাতের সম্ভাবনাও রয়েছে ।

নিউজ ঢাকা

আরো পড়ুন,কেরানীগঞ্জে অবৈধ পলিথিন জব্দ

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

জটিল এনজিওপ্লাস্টি সফলভাবে সম্পন্ন হলো এভারকেয়ার চট্টগ্রামে

নিজস্ব প্রতিবেদক জটিল এনজিওপ্লাস্টি সফলভাবে সম্পন্ন করলো বন্দরনগরীতে অবস্থিতে এভারকেয়ার হসপিটাল চট্টগ্রাম। সিনিয়র কনসালটেন্ট অধ্যাপক …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!