বিশেষ সম্মাননা

ভারতে সাংবাদিকতায় বিশেষ সম্মাননা পেল সাংবাদিক শেখ সফিউদ্দিন জিন্নাহ

ভারতের কলকাতায় সাংবাদিকতায় অসামান্য অবদান রাখার জন্য বিশেষ সম্মাননা পুরষ্কার পেল শেখ সফিউদ্দিন জিন্নাহ। কলকাতার  বিশ্ববঙ্গ সাহিত্য ও সংস্কৃতি পরিষদ নামে একটি জনপ্রিয় সংগঠন তাকে এ পুরষ্কার দেয়।

২০১৯ সালের ডিসেম্বরের শেষ সপ্তাহব্যাপী একটি অনুষ্ঠানের আয়োজন করে ওই সংগঠন। আর এ অনুষ্ঠানে বাংলাদেশ থেকে বেশ কয়েকজন সাংবাদিক অংশ নেয়। শুধু তাই নয় পুরো ভারত থেকে শতাধিক সম্মানি ব্যক্তিগণও অংশ নেয় অনুষ্ঠানে। অংশ নেয়া সকল সাংবাদিকদের সম্মাননা দিলেও একটি মাত্র বিশেষ সম্মাননা দেয়া হয় শেখ সফিউদ্দিন জিন্নাহ কে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংগঠনটির সভাপতি ও পশ্চিমবঙ্গের সমবায় মন্ত্রী অরূপ রায়  ও সাধারণ সম্পাদক সাংবাদিক রাধা কান্ত সরকার।

পুরস্কার প্রপ্তিতে আনন্দ প্রকাশ করে শেখ সফিউদ্দিন জিন্নাহ বলেন, এই সম্মাননা আমার সমাজের প্রতি, দেশের প্রতি দায়ভার বাড়িয়ে দিয়েছে। আমি চেষ্টা করবো এই সম্মাননার সম্মান রক্ষা করতে। আমার কাজের ক্ষেত্রে এ সম্মাননা অনুপ্রেরণা হয়ে থাকবে।

উল্লেখ্য কাপাসিয়া তথা গাজীপুরের কৃতি সন্তান শেখ সফিউদ্দিন জিন্নাহ দেশের সর্বাধিক জনপ্রিয় পত্রিকা দৈনিক বাংলাদেশ প্রতিদিনের নিজস্ব প্রতিবেদক হিসেবে দায়িত্ব পালন করছেন। তার বহু প্রতিবেদন পাঠকদের মাঝে প্রসংশিত হয়েছে। এছাড়া তিনি দীর্ঘদিন থেকে সাংবাদিকতা পেশার সাথে যুক্ত আছেন।

নিউজ ঢাকা

আরো পড়ুন,কেরানীগঞ্জে জিএসসি ও পিইসি পরিক্ষায় ২ সহদোরের গোল্ডেন জিপিএ-৫

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

মিডিয়া বিএনপি কে বাচিয়ে রেখেছে : কামরুল ইসলাম

সাবেক খাদ্য মন্ত্রী ও ঢাকা-২ আসনের এমপি এ্যাড: মো: কামরুল ইসলাম বলেছেন, বিএনপি কোন দল …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!