জবি সায়েন্স ফিকশন সোসাইটির সভাপতি মাজহারুল, সা: সম্পাদক রাকিবুল

অপূর্ব চৌধুরী জবি প্রতিনিধিঃ বাংলাদেশ সায়েন্স ফিকশন সোসাইটি জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখায় ২১ সদস্য বিশিষ্ট কমিটি গঠিত হয়েছে। নবগঠিত এই কমিটিতে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) মার্কেটিং বিভাগের শিক্ষার্থী মো. মাজহারুল ইসলাম বেগকে সভাপতি এবং ব্যবস্থাপনা বিভাগের শিক্ষার্থী রাকিবুল ইসলামকে সভাপতি করা হয়েছে।

বুধবার (১লা জানুয়ারি) জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মীজানুর রহমান এর চূড়ান্ত অনুমোদনের পর কমিটি প্রকাশ করা হয়। নবগঠিত এই কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি সানজিদা বিনতে জাহান,কাজী বায়েজিদ, লিটন হোসাইন, যুগ্ম-সম্পাদক শারমিন আক্তার তিথি, তানজিম ইসলাম তমা, সাংগঠনিক -সম্পাদক অপূর্ব মানিক দে, সহ-সাংগঠনিক সম্পাদক তৌহিদ রায়হান, মো. ইব্রাহিম শেখ, কোষাধ্যক্ষ জোবায়ের হোসেন রাহাত সহ-কোষাধ্যক্ষ রাফিয়া রহমান, দপ্তর সম্পাদক সুমাইয়া আহমেদ,

সহ-দপ্তর সম্পাদক তামিম মাহমুদ, প্রচার সম্পাদক জয়নুল হক, সহ-প্রচার সম্পাদক মেহেরাবুল ইসলাম সৌদিপ, ফাতেমা তানভীর ডানা, বিজ্ঞান ও সাহিত্য সম্পাদক শাকিলা আক্তার, সহ- বিজ্ঞান ও সাহিত্য সম্পাদক রায়হান রিয়াজ, সাংস্কৃতিক সম্পাদক সুইটি আক্তার মিম এবং ক্রীড়া সম্পাদক ফাতেমা আক্তার মিলি।

উল্লেখ্য, সংগঠনের গঠনতন্ত্র অনুযায়ী অনুমোদিত কমিটি ১লা জানুয়ারি ২০২০ থেকে আগামী ১ বছর সংগঠনের কার্যক্রম পরিচালনা করবে।

নিউজ ঢাকা

আরো পড়ুন,বিদেশী পিস্তল ও ৩ রাউন্ড গুলিসহ গোয়েন্দা পুলিশের হাতে আটক ১

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

জবিতে যৌন হয়রানির বিরুদ্ধে গণস্বাক্ষর কর্মসূচী

অপূর্ব চৌধুরী, জবি প্রতিনিধিঃ সম্প্রতি জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের দুই নারী শিক্ষার্থীর সাথে যৌন হয়ারানির ঘটনায় ও …

error: Content is protected !!