উদযাপনের

নাটোরে মিল স্কুলের প্লাটিনাম জুবিলি উদযাপনের উদ্বোধন

 

সজিবুল ইসলাম হৃদয়, নাটোর প্রতিনিধিঃ নাটোরের লালপুর উপজেলার নর্থ বেঙ্গল সুগার মিলস্ হাই স্কুল ( মিল স্কুল) এর দুই দিন ব্যাপি ৭৫ বছর পূর্তি ও প্লাটিনাম জুবিলি উদযাপনের শুভ উদ্বোধন করেছেন নাটোর-১ আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল।

শুক্রবার (২৭ ডিসেম্বর) সকালে স্কুল মাঠ প্রাঙ্গনে জাতীয় সঙ্গীতের মাধ্যমে জাতীয় পতাকা উত্তলন, মৃত প্রাক্তন শিক্ষক-শিক্ষার্থীদের স্মরণে ১ মিনিট নিরবতা পালন ও বেলুন উঠিয়ে অনুষ্ঠানের শুভ উদ্ভোধন ঘোষণা করা হয়। পরে স্কুলের মাঠ প্রাঙ্গন থেকে একটি বর্নাঢ্য র‍্যালি বের হয়ে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে স্কুল প্রাঙ্গণে এসে শেষ হয়। প্রাক্তন শিক্ষার্থীদের (১৯৪৫-২০১৯) আয়োজনে ও প্রাণ আপের সহযোগিতা দুই দিন ব্যাপি এই বর্ণীল আয়োজন করা হয়।

নর্থ বেঙ্গল সুগার মিলস্ লিঃ এর ব্যবস্থপনা পরিচালক কৃষিবিদ আব্দুল কাদেরের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ খাদ্য ও চিনি করপোরেশনের চেয়ারম্যান অজিত কুমার পাল। এছাড়াও উপস্থিত ছিলেন স্কুলের প্রায় ৩৫০০ প্রাক্তন শিক্ষার্থী।

উল্লেখ্য, অত্র স্কুলের প্লাটিনাম জুবিলি উদযাপন উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশেষ বাণী প্রদান করেছেন।

নিউজ ঢাকা

আরো পড়ুন,কেরানীগঞ্জে যথাযোগ্য মর্যদায় জাতীয় শোক দিবস পালন

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

আওয়ামীলীগ এর প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কুবিতে আনন্দ মিছিল

কুবি প্রতিনিধি: বাংলাদেশ আওয়ামীলীগ এর ৭২ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) আনন্দ মিছিল করেছে …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!